হবিগঞ্জে চিরকুট লিখে বৃন্দাবন কলেজছাত্রের আত্মহত্যা

    0
    7

    নূরুজ্জামান ফারুকী, বিশেষ প্রতিনিধি:  হবিগঞ্জ  জেলার চুনারুঘাটে চিরকুট লিখে সুমিত ঘোষ (২৮) নামের এক কলেজছাত্র ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। সুমিত ঘোষ আহম্মদাবাদ ইউনিয়নের আলী রাজাপুর প্রকাশিত শরীফপুর গ্রামের সতেন্দ্র ঘোষের ছেলে। সোমবার (২২ফেব্রুয়ারি) ভোরে চুনারুঘাট থানার ওসি মো: আলী আশরাফ এর নেতৃত্বে এসআই মো: আশিকুল ইসলামসহ একদল পুলিশ তার লাশ উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালের মর্গে প্রেরণ করেন। এর আগে রাত ৮ টায় সকলের অগোচরে শয়নকক্ষে গলায় রশিদিয়ে আত্নহত্যা করে সুমিত ।

    সুমিত ঘোষের মা বেনী রানী জানান, ঘটনার সময় আমি রান্নাবাড়ায় ব্যস্ত ছিলাম সুমিত ঘোষ প্রতিদিনের ন্যায় বাহির থেকে তার রুমে প্রবেশ করে রেষ্ট যায় । রান্নাবাড়া করে রাত ৮টার দিকে আমরা তার রুমে একটি আওয়াজ শুনতে পাই। পরে রুমের ভিতর গিয়ে দেখি ঘরের তীতের সঙ্গে সুমিত ঝুলছে।

    এ অবস্থায় তাকে মৃত উদ্ধার হয় । এদিকে তার মৃত্যু নিয়ে নানা গুনজন । কেউ বলছেন প্রেম সংক্রান্ত আর কেউ বলছেন চাকুরী নাপেয়ে আত্নহত্যা।চুনারুঘাট থানার ওসি মো: আলী আশরাফ জানান, নিহতের রুমে আমরা একটি চিরকুট পাই। চিরকুটে লেখা রয়েছে আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নয় । চিরকুট উদ্ধার করা হয়েছে বিষয়টি তদন্ত করা হচ্ছে।
    সুমিত ঘোষের পরিবারের বরাত দিয়ে এসআই মো: আশিকুর রহমান জানান, বেশকিছু দিন ধরে চাকুরীর জন্য হতাশায় ভূগছিলেন সুমিত তবে কেন ওইদিন আত্নহত্যা করেছে কেউ সঠিকভাবে বলতে পারছেনা। তবে ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর আসল রহস্য জানা যাবে।