Wednesday 20th of January 2021 05:47:29 AM
Monday 23rd of November 2020 12:46:16 AM

হবিগঞ্জে খাজা গার্ডেন সিটিতে আগুন,আতংকিত শহরবাসী

অর্থনীতি-ব্যবসা, বিশেষ খবর, বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
হবিগঞ্জে খাজা গার্ডেন সিটিতে আগুন,আতংকিত শহরবাসী

জেলা প্রতিনিধি,হবিগঞ্জ: হবিগঞ্জের একটি অভিজাত শপিংমলে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। রোববার (২২ নভেম্বর) সন্ধ্যা ৭ টায় এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এঘটনায় অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। জানা যায়, হবিগঞ্জ শহরের টাউন হল রোডস্থ বহুতল বিশিষ্ট অভিজাত শপিংমহল ‘খাজা গার্ডেন সিটি’র ৫ম তলা স্থানীয় ক্যাবল অপারেটর এয়ারলিং-এর গুদামে অগ্নিকান্ডের সুত্রপাত ঘটে।
এ সময় আগুনের লেলিহান শিখায় চারদিকে আগুন ছরিয়ে পরলে ভবনের বিভিন্ন অংশের কাচের দেয়াল ধসে পড়তে থাকে। তখনকার সময়ে আশপাশের এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। আতঙ্কিত মানুষ দ্বিগবিদ্বিক ছোটাছুটি করতে থাকেন।
খবর পেয়ে হবিগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের একাধিক ইউনিট ঘটনাস্থলে পৌছে আগুন নিয়ন্ত্রনের চেষ্টা করে। প্রায় ১ ঘন্টা চেষ্টা চালানোর পর আগুন নিয়ন্ত্রনে আসলেও এ রিপোর্ট লিখার সময় রাত সাড়ে ৮টা পর্যন্ত মার্কেট ভবন থেকে কালো ধোঁয়া বেরহচ্ছিল।
মার্কেটের ব্যবসায়ীরা জানিয়েছেন, অগ্নিকান্ডে প্রায় অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছেন তারা।
হবিগঞ্জ ফায়ার সার্ভিস এন্ড সির্ভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন অফিসার শফিকুল ইসলাম জানান, ওই মার্কেটের ৫ম তলাস্থ একটি বৈদ্যুতিক তারের কক্ষে আগুনের সূত্রপাত ঘটে। বর্তমানে আগুন নিয়ন্ত্রনে আছে। কি কারনে অগ্নিকান্ডে সূত্রপাত ঘটেছে তা এখনও নিশ্চিত করে বলা যাচ্ছে না। তবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতির শর্টসার্কিট জণিত অথবা পরিত্যাক্ত সিগারেটের অংশ থেকে আগুনের সূত্রপাত ঘটতে পারে ক্ষয়কক্ষতির পরিমান নিরুপনের কাজ চলছে বলেও জানান তিনি।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc