হবিগঞ্জে কুলাঙ্গার পুত্রের হাতে পিতা খুন:আহত-১

    0
    6

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০১ডিসেম্বর,হবিগঞ্জ প্রতিনিধিঃ হবিগঞ্জের চুনারুঘাটে কুলাঙ্গার পুত্রের হাতে পিতা খুন হয়েছেন। এঘটনায় গুরুতর আহত হয়েছেন একজন। ১ ডিসেম্বর শুক্রবার রাত সাড়ে ৮ টায় উপজেলার গাজীপুর ইউনিয়নের আসামপাড়া এলাকার বিলপাড় গ্রামে এঘটনাটি ঘটেছে। নিহত পিতা ফিরোজ মিয়া উপজেলার গাজীপুর ইউনিয়নের আসামপাড়া গ্রামের মৃত আব্দুল কাইয়ুম এর পুত্র।

    পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে পাওয়া,নিহত ফিরোজ মিয়ার ছেলে ইমরান মিয়া ও ইমন মিয়া মাঝে দীর্ঘদিন যাবত পারিবারিক কলহ বিরাজ করছিল। আজ পহেলা ডিসেম্বর শুক্রবার বিকালে দুই ভাইয়ের মাঝে ঝগড়াঝাঁটি হয়। তখন ফিরোজ মিয়া তার ছোট ছেলে ইমন মিয়ার পক্ষ নেন।ছোট ভাই ইমন মিয়ার পক্ষ নেওয়ায় এরই জের ধরে ইমরান মিয়া তার পিতা ফিরোজ মিয়া ও ছোট ভাই ইমন মিয়ার উপর দেশিয় অস্ত্র দিয়ে এলোপাতাড়ি হামলা চালায়। তখন ফিরোজ মিয়া ও ইমন মিয়ার শুরচিৎকারে স্হানীয়রা এগিয়ে আসলে ইমরান মিয়া ঘটনার স্হল থেকে পালিয়ে যায়।

    গুরুতর আহত অবস্থায় স্হানীয়র ফিরোজ মিয়া ও ইমন মিয়া কে চুনারুঘাট সরকারি হাসপাতালে নিয়ে আসলে কত্যর্বরত চিকিৎসক ফিরোজ মিয়া কে মৃত ঘোষণা করেছেন। ইমন মিয়ার অবস্থা আশংকাজনক অবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছেন। চুনারুঘাট থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা  (ওসি) কে.এম. আজমিরুজ্জামান সত্যতা স্বিকার করে সাংবাদিকদের জানিয়েছেন, কুলাঙ্গার পুত্র ইমরান মিয়া কে গ্রেপ্তার করতে আমাদের অভিযান অব্যাহত রয়েছে। এ রিপোর্ট লেখা আগ পর্যন্ত চুনারুঘাট থানায় কো অভিযোগ দেওয়া হয়নি।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here