হবিগঞ্জের বাহুবলে মোটর সাইকেলের ধাক্কায় অজ্ঞাত ব্যাক্তির মর্মান্তিক মৃত্যু

0
41
হবিগঞ্জের বাহুবলে মোটর সাইকেলের ধাক্কায় অজ্ঞাত ব্যাক্তির মর্মান্তিক মৃত্যু
হবিগঞ্জের বাহুবলে মোটর সাইকেলের ধাক্কায় অজ্ঞাত ব্যাক্তির মর্মান্তিক মৃত্যু

নিজস্ব প্রতিনিধিঃ ঢাকা সিলেট মহাসড়কের শ্রীমঙ্গল টু হবিগঞ্জ সড়কের পাহাড়ি এলাকায় নয়াবাজারের জামিয়া ফুরকানিয়া হাফিজিয়া মাদ্রাসা সংলগ্ন সড়কে মোটর সাইকেলের ধাক্কায় এক অজ্ঞাত (৫৫) ব্যক্তির মৃত্যু হয়েছে।দুর্ঘটনার পর চালক মোটর সাইকেল ফেলে পালিয়েছে।

নিহত অজ্ঞাত ব্যাক্তির মরদেহ

এ ব্যাপারে সাতগাও হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোহাম্মদ ইব্রাহিম এর সাথে সেলফোনে কথা হলে তিনি জানান, মঙ্গলবার ২৪ মে দিবাগত রাত প্রায় সাড়ে এগারোটায় বাহুবল থানাধীন নয়াবাজার মাদ্রাসা সংলগ্ন সড়কে একটি নাম্বারবিহিন ওয়ানটেস্ট মোটর সাইকেলের ধাক্কায় অজ্ঞাত (৫৫) নামা এক পুরুষ নিহত হয়। যার গায়ে ঢাকা সিটির লোগো অংকিত গেঞ্জি পরিহিত অবস্থায় রক্তাক্ত জখমসহ মৃতকে উদ্ধার করে প্রথমে বাহুবলে এবং পরে ময়না তদন্তের জন্য বুধবার ২৫ মে হবিগঞ্জ জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

তিনি আরও বলেন, ঘটনাটি হবিগঞ্জের পিবিআই তদন্ত করছে। ময়না তদন্ত শেষে মৃতের পরিচয় সনাক্ত হতে না পারলে আদালতের নির্দেশে আঞ্জুমানে মফিদুলের মাধ্যমে লাশের দাফন বা সৎকারের ব্যাবস্থা করা হতে পারে।সংবাদ লেখা পর্যন্ত মৃতের পরিচয় ও থানায় কোন মামলার খবর পাওয়া যায়নি।
উল্লেখ্য,দুর্ঘটনার পর চালক মোটর সাইকেল ফেলে পালিয়েছে বলে তথ্য পাওয়া গেলেও স্থানীয় একজনের সুত্রে জানা যায়, মোটর চালক আহত হয়ে পালিয়ে সিলেটের একটি হাসপাতালে চিকিৎসাধীন তবে হাসপাতালের কোন সঠিক তথ্য দিতে পারেনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here