Saturday 24th of August 2019 09:24:25 PM
Monday 26th of August 2013 10:29:54 PM

হবিগঞ্জের চুনারুঘাটে বাড়ি থেকে ডেকে নিয়ে স্কুল শিক্ষককে খুন

অপরাধ জগত, জেলা সংবাদ, বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
হবিগঞ্জের চুনারুঘাটে বাড়ি থেকে ডেকে নিয়ে স্কুল শিক্ষককে খুন

আমার সিলেট ডেস্ক,২৬ আগস্ট, এস. এম. সুলতান খান, চুনারুঘাট ,হবিগঞ্জ : হবিগঞ্জের চুনারুঘাটে এক শিক্ষককে রামদা দিয়ে কুপিয়ে ক্ষতবিক্ষত করে খুন করেছে একদল অজ্ঞাত দুর্বৃত্ত। রাতে বাড়ি থেকে ডেকে নিয়ে এক স্কুল শিক্ষককে রামদা দিয়ে কুপিয়ে ক্ষতবিক্ষত করে খুন করেছে একদল অজ্ঞাত দুবৃর্ত্ত। জানা যায়, গতকাল রবিবার গভীর রাতে  উপজেলার বড়বাড়ি গ্রামের আব্দুল রউফ মজুমদারের ছেলে ও বড়বাড়ির সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক খালেক মজুমদার (৩২) কে বা কারা ঘুম থেকে ডেকে নিয়ে পার্শ্ববর্তী মাওলানা ছালেহ আহমেদের বাড়ির পার্শ্বে  এক পুকুর পাড়ের নিকট তাকে নিয়ে কুপিয়ে ক্ষতবিক্ষত করে। মৃত্যু নিশ্চিত বলে দুবৃর্ত্তরা চলে যায়। সোমবার ভোর ৮টার দিকে পথচারীরা খালেককে গুরুত্বর আহত অবস্থায় পরে থাকতে দেখে স্বজনদের খবর দেয়।

খবর পেয়ে মুমর্ষ অবস্থায় তাকে প্রথমে চুনারুঘাট হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক আশঙ্কা জনক অবস্থায় সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করে।  সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। খবর পেয়ে চুনারুঘাট থানার ওসি শেখ কবিরুল ইসলামসহ একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ওই দিন দুপুর ২টায় নিহত শিক্ষক খালেক মজুমদার এর লাশ হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়। এ ব্যাপারে চুনারুঘাট থানায় একটি হত্যা মামলা হয়েছে।

এ খুনের ঘটনায় চুনারুঘাটে শিক্ষক ও জনসাধারণের মাঝে শোকের ছায়া নেমে এসেছে। প্রাথমিক শিক্ষক সমিতির নেতৃবৃন্দ খুনের সাথে জড়িতদের গ্রেফতার ও দৃষ্ঠান্তমূলক শাস্তির দাবী করেন। এ ব্যাপারে থানার ওসি শেখ কবিরুল ইসলাম বলেন, খুনীদেরকে চি‎িহ্নত করে গ্রেফতার করতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

চুনারুঘাটের জারুলিয়া বাজারে দুসাহসিক চুরি

আমার সিলেট ডেস্ক,২৬ আগস্ট :চুনারুঘাট উপজেলার জারুলিয়া বাজারে দিন দুপুরে দরজা খুলে দুসাহসিক চুরি সংগঠতি হয়েছে। চুরেরা ক্যাশের তালা ভেঙ্গে নগদ ৫০ হাজার টাকা ও ৫টি মোবাইল সেটসহ একটি ইন্টারনেট মডেম নিয়ে যায়। এ ব্যাপারে দোকানের স্বত্বাধিকারী শেখ মোঃ শামছুল হক চুনারুঘাট থানায় অভিযোগ দায়ের করেছেন। জানা যায়, গত শনিবার বিকাল ২টার দিকে জারুলিয়া বাজারের শেখ আজিজ এন্টারপ্রাইজ এর মালিক শেখ মোঃ শামছুল হক প্রতিদিনের ন্যায় দোকানে তালাবদ্ধ করে মধ্যা‎হ্ন ভোজের জন্য বাসাতে যান। এ সুযোগে কে বা কারা দোকানের দরজা খুলে উল্লেখিত টাকা ও মালামাল চুরি করে নিয়ে যায়। এ ব্যাপারে গত ২৫ আগস্ট চুনারুঘাট থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

 

চুনারুঘাটে গাজাসহ এক মাদক ব্যবসায়ী আটক

চুনারুঘাটে গাজাসহ এক মাদক ব্যবসায়ী আটক

চুনারুঘাটে গাজাসহ এক মাদক ব্যবসায়ী আটক

আমার সিলেট ডেস্ক,২৬ আগস্ট : চুনারুঘাটে ১ কেজি গাজাসহ এক মাদক ব্যবসায়ীকে জনতা আটক করে থানায় সোপর্দ করেছে। জানা যায়, গতকাল সোমবার বিকাল ২টার দিকে কাপড়ের ব্যাগে করে সিএনজিতে ওঠার সময় স্থানীয় সিএনজির সিরিয়াল ম্যান ও ড্রাইভারদের সন্দেহ হলে তাকে আটক করে তার ব্যাগ তল্লাশী করলে ১কেজি গাজা পাওয়া যায়। এ সময় গাজাসহ উপজেলার সাতছড়ি চা বাগানের রামচন্দ্র রায়ের ছেলে সতীশ রাহুল রায় (২৩) কে থানায় সোপর্দ করে। এ ব্যাপারে মাদক আইনে মামলা হয়েছে।

 


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc