হবিগঞ্জের ইনাতগঞ্জে অভিনব কায়দায় রিক্সা ছিনতাই!

    0
    5

    আমার সিলেট টুয়েন্টি ফোর ডটকম,১৪এপ্রিল,নবীগঞ্জ প্রতিনিধিঃ নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জে চালককে অজ্ঞান করে একটি রিক্সা ছিনতাই করে নিয়ে গেছে যাত্রীবেশী ছিনতাইকারীরা। মূমুর্ষ অবস্থায় রিক্সা চালক সুফি মিয়া (১৭) কে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

    স্থানীয় সূত্রে জানা যায়, নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জের পার্শ্ববর্তী পাইলগাঁও ইউনিয়নের গোতগাঁও গ্রামের দিনমজুর তইমুছ আলীর পুত্র সুফি মিয়া গতকাল শুক্রবার সকালে তার নিজের মালিকানাধীন রিক্সা নিয়ে প্রতি দিনের মতো ইনাতগঞ্জ বাজারে আসে। বেলা ২টায় ২জন যাত্রী তার রিক্সায় উঠে স্থানীয় বান্দের বাজারের দিকে রওয়ানা হয়।

    বেলা প্রায় ৩টার দিকে স্থানীয় লোকজন সুফি মিয়াকে ইনাতগঞ্জ-সৈদপুর সড়কের সওলারপাড় নামক স্থানে সড়কের পাশে অজ্ঞান অবস্থায় পড়ে থাকতে দেখেন। পরে সুফির বাড়ীতে খবর দেয়া হলে তার স্বজনরা আহত অবস্থায় তাকে ইনাতগঞ্জ বাজারে নিয়ে আসেন। তার আগেই রিক্সাটি নিয়ে পালিয়ে যায় যাত্রী বেশী ছিনতাইকারীরা।

    সুফিকে গুরুতর আহত অজ্ঞান অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত রিক্সাটির সন্ধান পাওয়া যায়নি।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here