Wednesday 23rd of October 2019 07:23:26 AM
Wednesday 18th of September 2019 04:14:43 PM

হঠাৎ পুলিশ ও গোয়েন্দাদের সুনামগঞ্জ পৌর ভবণে অভিযান

বিশেষ খবর, বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
হঠাৎ পুলিশ ও গোয়েন্দাদের সুনামগঞ্জ পৌর ভবণে অভিযান

পুরো শহরজুড়ে নানান গুঞ্জন ও উৎবেগ আর উৎকণ্ঠা 

সুনামগঞ্জ প্রতিনিধিঃ পৌরসভার ভবণের ভিতরে এমন কি কার্যকলাপ চলছিল যার ভিত্তিতে হঠাৎ বিপুল সংখ্যক পুলিশ,গোয়েন্দা পুলিশের সদস্যরা সুনামগঞ্জ পৌরসভার ভবণে অভিযান পরিচালনা করেন। এ নিয়ে পুরো শহরজুড়ে নানান গুনজন ও উৎবেগ আর উৎকণ্ঠা বিরাজ করছে। আর কি কারণে এঅভিযান পুলিশ কিংবা পৌর কর্তৃপক্ষের পক্ষ থেকে গণমাধ্যমকে কোনো তথ্য দেওয়া ফলে জনমনে নানা প্রশ্নের সৃষ্টি হয়েছে।
স্থানীয়রা জানান,সুনামগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল)মোঃ জয়নাল আবেদীনের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়। মঙ্গলবার সন্ধ্যায় পুলিশের বড় একটি দল সুনামগঞ্জ পৌরসভায় প্রবেশ করে নিচতলা,দ্বিতীয় তলা ও তৃতীয় তলায় খোঁজাখুঁজি শুরু করেন। পুলিশের অভিযান দেখে উৎসুক জনতা পৌরভবনের সামনে ভিড় করেন। প্রায় ১০মিনিট অবস্থানের পর পৌরসভা ত্যাগ করেন এ সময় উপস্থিত ছিলেন সদর মডেল থানার ওসি (তদন্ত) মোঃ আব্দুল্লাহ আল মামুন,ডিবির অফিসার ইনচার্জ কাজী মোক্তাদির হোসেন চৌধুরী,ডিবির এস আই মোঃ আমিনুল ইসলাম প্রমুখ।
অভিযান শেষে পৌর ভবণের সামনে দিয়ে বেরিয়ে যাওয়ার সময় কয়েকজন পুলিশ কর্মকর্তার কাছে এই বিষয়টি জানতে চাইলে তারা কোন ধরনের কথা না বলে চলে যান।

এ ব্যাপারে সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখতের সাথে একাধিকবার মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি ফোন রিসিভ না করায় তার বক্তব্য নেওয়া যায়নি।

এব্যাপারে সদর মডেল থানার ওসি তদন্ত মোঃ আব্দুল্লাহ আল মামুনের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে ফোন রিসিভ না করায় বক্তব্য নেওয়া যায় নি।

সুনামগঞ্জ পৌরসভার নির্বাহী প্রকৌশলী মীর মোশাররফ হোসেন বলেন,পৌরসভায় পুলিশ এসেছিল শুনে পৌরসভায় আসিপুলিশ কেন এসেছিল জানতে পুলিশের সাথে যোগাযোগ করা হচ্ছে। মেয়র মহোদয় ঢাকায় অবস্থান করছেন বিষয়টি তাঁকেও জানানো হয়েছে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc