Thursday 24th of September 2020 02:31:29 AM
Monday 31st of August 2015 08:31:07 PM

সড়ক দুর্ঘটনা থেকে রক্ষা পেলেন সাবেক চিফ হুইপ

বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
সড়ক দুর্ঘটনা থেকে রক্ষা পেলেন সাবেক চিফ হুইপ

 উপাধ্যক্ষ আব্দুস শহীদ এমপি

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,৩১আগস্ট: বাংলাদেশ জাতীয় সংসদের সাবেক চিফ হুইপ, মৌলভীবাজার-৪ (শ্রীমঙ্গল-কমলগঞ্জ) আসনের পাঁচ বারের নির্বাচিত আওয়ামীলীগ দলীয় সংসদ সদস্য ও মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব উপাধ্যক্ষ মো. আব্দুস শহীদ অল্পের জন্য সড়ক দুঘটনা থেকে রক্ষা পেয়েছেন। রোববার (৩০ আগষ্ট) রাত সাড়ে ৮ টার দিকে ঢাকায় যাবার পথে ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর উপজেলার বিশ্বরোড এলাকার ইসলামপুর (বীরপাশা) নামক স্থানে এ দুর্ঘটনাটি ঘটে।

পুলিশ সূত্রে জানা যায়, রোববার রাতে ঢাকা যাওয়ার পথে ইসলামপুর (বীরপাশা) নামক স্থানে সাবেক চিফ হুইপ উপাধ্যক্ষ মো. আব্দুস শহীদ এমপির বহন করা গাড়ীটিকে পিছন দিক থেকে একটি ট্রাক সজোরে ধাক্কা দেয়। এতে ওনি আহত না হলেও তার গাড়ীর পিছনের দিকটা ক্ষতিগ্রস্ত হয়।

দলীয় সূত্রে জানা যায়, সাবেক চিফ হুইপ উপাধ্যক্ষ মো. আব্দুস শহীদ এমপি গত সোমবার-থেকে রোববার দুপুর পর্যন্ত  শ্রীমঙ্গল ও কমলগঞ্জে তাঁর নির্বাচনী এলাকায় সরকারি-বেসরকারি বেশ কয়েককটি উন্নয়নমূলক কাজের উদ্বোধন শেষে রোববার সন্ধ্যায় সড়কপথে ঢাকার বাসায় ফেরার পথে মাধবপুর উপজেলা পার হয়ে ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর উপজেলার বিশ্বরোড এলাকার ইসলামপুর (বীরপাশা) নামক স্থানে একটি ট্রাক তাঁকে বহনকারি ভক্স ওয়াগন জীপের পিছনের বাম্পারে সজোরে ধাক্কা মেরে বাম্পার ক্ষতিগ্রস্থ করে।

পরে সাবেক চিফ হুইপের নির্দেশে বিজয়নগর থানা পুলিশের সহায়তায় হাইওয়ে পুলিশ  ঘটনাস্থল থেকে চালকসহ ট্রাকটি আটক করে থানায় নিয়ে যায়। পুলিশ জানিয়েছে ট্রাকের চালক ও ট্রাকটির কোন বৈধ কাগজ পত্র নেই।

বিজয়নগর থানার অফিসার ইনচার্জ মোস্তফা কামাল পাশা বিষয়টি নিশ্চিত করে সোমবার দুপুরে এ প্রতিনিধিকে জানান, ঘটনার সংবাদ পেয়ে আমরা সাথে সাথে ঘটনাস্থলে যাই। স্থানীয় হাইওয়ে পুলিশ গাড়িটি চালক সহ ট্রাকটি আটক করা হয়েছে।

শ্রীমঙ্গল উপজেলা আওয়ামীলীগের সহ-দপ্তর সম্পাদক মো. মামুন আহমেদ জানান, সাবেক চিফ হুইপ স্যারকে অল্পের জন্য বড় দুর্ঘটনা থেকে আল্লাহ পাক রক্ষা করেছেন। তিনি জানান, স্যার সুস্থ্য আছেন। রাতেই তিনি ঢাকার বাসায় পৌছেছেন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc