Saturday 24th of August 2019 08:28:36 PM
Sunday 1st of March 2015 11:31:08 PM

স্বামীর লম্পট বন্ধুর কাছে ইজ্জত হারিয়ে গৃহবধুর আত্মহত্যা

অপরাধ জগত, বিশেষ খবর, বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
স্বামীর লম্পট বন্ধুর কাছে ইজ্জত হারিয়ে গৃহবধুর আত্মহত্যা

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০১ মার্চ,মোজাম্মেল আলম ভূঁইয়াঃ সুনামগঞ্জ জেলার তাহিরপুরে স্বামীর লম্পট বন্ধুর হাত থেকে নিজের ইজ্জত বাচাঁতে না পেরে সুমা বেগম(১৯) নামের এক গৃহবধু আত্মহত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। গতকাল রোববার দুপুরে পুলিশ ঘটনাস্থল থেকে ওই গৃহবধুর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। গৃহবধু সুমা বেগম উপজেলার উত্তর শ্রীপুর ইউনিয়নের চাঁরাগাঁও গ্রামের সবুজ মিয়ার স্ত্রী।

লম্পট বন্ধুর নাম আফসর উদ্দিন(৩০)। সে একই এলাকার শুকুর আলীর ছেলে। এঘটনার পর থেকে সে পলাতক রয়েছে। পুলিশ ও স্থানীয়রা জানায়,গৃহবধু সুমা বেগমের স্বামী সবুজ মিয়া সাথে বন্ধুত্বে সুবাধে লম্পট আফসর উদ্দিন তাদের বাড়িতে নিয়মিত আসা যাওয়া করে। এসুযোগকে কাজে লাগিয়ে  শনিবার রাতে লম্পট আফসার উদ্দিন কোল্ড ডিংস স্প্রিডের সাথে সু-কৌসলে ঘুমের ঔষধ মিশিয়ে তার বন্ধু সবুজ মিয়াকে খাইয়ে অচেতন করে জোরপূর্বক তার স্ত্রী সুমা বেগমের শ্লীলতাহানি করে।

এঘটনায় ওই গৃহবধু নিজের ইজ্জত রক্ষা করতে না পেরে নিজবসত ঘরের ধরনায় গালায় উরনা পেছিয়ে আত্মহত্যা করেন। সকালে এঘটনাটি এলাকায় জানাজানি হওয়ার পর লম্পট আফসর উদ্দিন গা ঢাকা দেয়। তাহিরপুর থানার ওসি শহিদুল্লাহ এঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,গৃহবধুর আত্মহত্যার ঘটনাটি রহস্যজনক,লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc