Friday 19th of July 2019 04:28:14 PM
Friday 27th of March 2015 12:29:56 AM

স্বাধীনতা দিবস উপলক্ষে নবীগঞ্জে লাল-সবুজ সাইক্লিং ক্লাবের র‌্যালি

জাতীয় ডেস্ক
আমার সিলেট ২৪.কম
স্বাধীনতা দিবস উপলক্ষে নবীগঞ্জে লাল-সবুজ সাইক্লিং ক্লাবের র‌্যালি

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২৬মার্চ,মতিউর রহমান মুন্নাঃ মহান স্বাধীনতা দিবস উপলক্ষে নবীগঞ্জ লাল-সবুজ সাইক্লিং ক্লাব এর উদ্যোগে বৃহস্পতিবার দুপুরে সাইকেল নিয়ে একটি র‌্যালি করেছে সাইক্লিস্টরা। এতে অনেক সাইক্লিস্টের উৎসবমুখর অংশগ্রহনে  দৃষ্টিনন্দন এ সাইকেল র‌্যালিটি নবীগঞ্জ উপজেলা পরিষদ প্রাঙ্গন হতে শুরু করে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে তিমির পুর ব্রিজ হয়ে নবীগঞ্জ গনকবর স্মৃতিসৌধ স্বাধীনতা সাইকেল র‌্যালি কার্যকম করে শেষে উপজেলা উপজেলা কমপ্লেক্সে গিয়ে শেষ হয়। যান্ত্রিক কষ্টকর জীবন থেকে প্রকৃতি ও পরিবেশ বান্ধব দেশ গঠনের উদ্দেশ্যে ও তরুণদের মধ্যে মুক্তিযোদ্ধের বার্তা পৌছানোর লক্ষ্যে স্বাধীনতা দিবসে এই র‌্যালির আয়োজন করা হয়।

লাল-সবুজ সাইক্লিং ক্লাব এর সভাপতি  মোঃ মাজহারুল ইসলাম তারেকের সভাপত্বিতে ও সাধারণ সম্পাদক  মোঃ মোজাহিদ আহমদ এবং প্রচার সম্পাদক আমিরুল ইসলাম অমির পরিচালনায়

বাইসাইকেল র‌্যালিতে অংশগ্রহন করেন, রফিকুল, নাসিম, তালহা, ফাহিম প্রমুখ।

ছোট বড় সবাই মিলে সাইক্লিংকে উৎসাহিত করে তরুণদের মুক্তিযোদ্ধের বার্তা জানান ও স্বাধীনতা দিবসে সাইক্লিস্টরা র‌্যালির মাধ্যমে পরিবেশ বান্ধব দেশ ও সমাজ গঠনের আহবান জানান অয়োজকরা। নবীগঞ্জে এই লাল-সবুজ সাইক্লিং ক্লাব এর র‌্যালি দেখে অনেকেই বলেন, এইসব রাইডের ফলে মানুষ পরিবেশবান্ধব বাহন হিসাবে সাইকেলে আরও আগ্রহী হবে’।

 

 


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc