Wednesday 16th of October 2019 06:52:36 PM
Monday 10th of February 2014 08:51:28 PM

স্বল্পপোশাকে অভিনয় করতে চাই নাঃঅভিনেত্রী বর্ষা

বিনোদন ডেস্ক
আমার সিলেট ২৪.কম
স্বল্পপোশাকে অভিনয় করতে চাই নাঃঅভিনেত্রী বর্ষা

আমারসিলেট24ডটকম,১০ফেব্রুয়ারীঃ অনন্ত চাইলেও নগ্ন হবেন না বলে সাফ জানিয়ে দিলেন ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী বর্ষা। শুধু তাই নয়, সংক্ষিপ্ত পোশাকে পর্দায় উপস্থিত হতেও আপত্তি রয়েছে এ অভিনেত্রী বর্ষার।তিনি বলেন, আমি সংক্ষিপ্ত বা স্বল্পপোশাকে অভিনয় করতে চাই না। এমনকি ফটোশুটের জন্য এমন প্রস্তাব শুনেও লজ্জা পাই। আমি মনে করি, আমি একজন নায়িকা। আমি গ্ল্যামারের সঙ্গে শিল্পকে পরিবেশন করব দর্শকদের জন্য। কিন্তু এর জন্য আমাকে শরীর দেখাতে হবে বা আমাকে ছোট পোশাক পরতে হবে, এমন আবদার আমার পক্ষে রাখা সম্ভব না। আমি বরং এমন পোশাক পরতে চাই, যা দেখে সবাই আমার রুচির প্রশংসা করে। যেন বলে, পোশাকটি বেশ মানিয়েছে।

বর্ষা আরও বলেন, সুন্দর পোশাক দেখলে দর্শক প্রশংসা করে। মানানসই না হলে বা পছন্দ না হলেও সরাসরি কথা বলে। দর্শকদের রুচি ও মেজাজ বুঝে আমি আধুনিক পোশাক পরতে চাই। কোনো কোনো সময় হলিউড ও বলিউডের অভিনেত্রীদের পোশাক অনুসরণ করলেও তাদের অনুকরণে স্বল্প পোশাক বা খোলামেলা পোশাক পরতে রাজি নন তিনি। বর্ষা জানান, শুটিংয়ে বা অনুষ্ঠানে যাওয়ার সময় কেমন পোশাক পরবেন সে বিষয়ে নিজেই সিদ্ধান্ত নেন তিনি। তবে সিনেমায় চরিত্র অনুযায়ী স্বামী অনন্ত জলিলের পরামর্শ নেন কখনও কখনও। তবে অনন্ত যদি তাকে “ঐসব” পোশাক পড়তে বলেন তাও তিনি শুনবেন না।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc