Friday 30th of October 2020 05:23:07 AM
Wednesday 15th of July 2015 09:07:42 PM

স্পেন ইন্টারন্যাশানাল কলেজ শিক্ষিকার নেতৃত্বে শ্রীমঙ্গলে ২৫ স্টুডেন্ট

বৃহত্তর সিলেট, শিক্ষা ডেস্ক
আমার সিলেট ২৪.কম
স্পেন ইন্টারন্যাশানাল কলেজ শিক্ষিকার নেতৃত্বে শ্রীমঙ্গলে ২৫ স্টুডেন্ট

“মুহিবুন ন্নেছা ফাউন্ডেশনের কার্যক্রম পরিদর্শন করতে, স্পেন ইন্টারন্যাশানাল কলেজ (আইসিএস) এর কো-অডিনেটর রিচার্ড স্কট ও স্কুলের শিক্ষিকার নেতৃত্বে ২৫জন স্টুডেন্ট শ্রীমঙ্গলে তিন দিনের সফর”

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১৫জুলাই,জহিরুল ইসলাম সোহেলঃ গত সোমবার ইন্টারন্যাশানাল কলেজ (আইসিএস) কো-অডিনেটর রিচার্ড স্কট স্কুলের শিক্ষিকার নেতূত্বে ২৫জন স্টুডেন্ট বাংলাদেশ শ্রীমঙ্গলে সফর করেন, মুহিবুনন্নেছা ফাউন্ডেশনের চেয়ারম্যানের নেতৃত্বে সকল সামাজিক কার্যক্রম পরিদর্শন করেন এবং তিন দিনের সফরের শুরুতে মুহিবুনন্নেছা ফাউন্ডেশন শ্রীমঙ্গল অফিস উদ্ধোধন করেন, এর পর শাহীবাগ জনবন্ধু স্কুল পরিদর্শন করেন এবং স্কুলে ১টি ফ্যান ও স্কুলে কার্পেট প্রদান ও মিষ্টি বিতরণ করেন, প্রতিষ্ঠাতা দেওয়ান মো: মাসুকুর রহমান সভাপতিত্বে উপস্থিত ছিলেন মুহিবুনন্নেছা ফাউন্ডেশনের চেয়ারম্যান রোকশানা জামান, স্পেন ইন্টারন্যাশানাল কলেজ এর কো-অডিনেটর রিচার্ড স্কট, শ্রীমঙ্গল প্রেস ক্লাবের সাধারন সম্পাদক বিকুল চক্রবর্তী, এক্সিকিউটিব মেম্বার মোঃ তানিম খান , মুহিবুনন্নেছা ফাউন্ডেশন এক্সিকিউটিব মেম্বার মোঃ ইমাম হোসেন সোহেল।

সাংবাদিক জীবন পাল, মোঃ তোফায়েল, মোঃ ফারুক হোসেন সুজন, মোঃ কবির হোসেন, মোঃ আশরাফ, মোঃ শাহ্ আলম, মোঃ ফারহান তানভির ফাহিম, স্পেন ইন্টারন্যাশানাল কলেজের স্টুন্ডেট, শ্রীমঙ্গল স্টুন্ডেট সোসাইটির সভাপতি মোঃ শামীম আহমেদের নেতৃত্বে সোসাইটির সকল সদস্য বৃন্দ, মুহিবুনন্নেছা ফাউন্ডেশনের চেয়ারম্যান রোকশানা জামান জনবন্ধু স্কুলে ১টি ফ্যান, কার্পেট প্রদান করেন, এবং বাচ্ছাদের স্কুল ড্রেস বানিয়ে দেওয়ার প্রতিশ্রুতি দেন। ২য় দিন ভুরভরি ছড়া প্রাথমিক স্কুল পরিদর্শন করেন এবং ১৫০জন ছাত্র ছাত্রীর মাঝে খাতা কলমও মিষ্টি বিতরণ করেন, একই সময় স্কুলের জন্যে ২টি ফ্যান প্রধান শিক্ষিকার হাতে তুলে দেন, উপস্থিত ছিলেন চা বাগানের ম্যানেজার। বিকালে শ্রীমঙ্গল চকগাওঁ গ্রামে দুই গরীব পরিবারের হাতে ২টি পানির কলের জন্য (টিউবয়েল) টাকা তুলে দেন।

সফরের ৩য় দিন চা বাগানে চাতালি স্কুল পরিদর্শন করেন এবং ছাত্র ছাত্রিদের মাঝে পেনছিল ও মিষ্টি বিতরণ করেন , প্রধান শিক্ষকের হাতে দুই হাজার টাকা তুলে দেন এবং স্কুলের সিলিং ও ওয়ারিং করে দেওয়া হবে বলে জানান।

এ সময় স্পেন কলেজের কো-অডিনেটর স্কট জানান অসহায় ও নির্যাতিতদের পাশে দাডাঁনো তাহাদের শিক্ষারই একটি অংশ এ কলেজের ছাত্র ছাত্রিরা লেখা পড়ার পাশাপাশি সামাজিক উন্নয়ন মুলক কার্যক্রম করে থাকেন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc