Friday 14th of August 2020 10:17:00 AM
Sunday 26th of April 2020 12:41:44 AM

স্পেন আ’লীগের উদ্যোগে বাংলাদেশিদের মাঝে উপহার

প্রবাস ডেস্ক
আমার সিলেট ২৪.কম
স্পেন আ’লীগের উদ্যোগে বাংলাদেশিদের মাঝে উপহার

হোসাইন ইকবাল, স্পেন থেকে: স্পেনে কভিড-১৯ কারণে পরিস্থিতিরশিকার প্রবাসী বাংলাদেশিদের মাঝে,পবিত্র মাহে  রমজান উপলক্ষে উপহার সামগ্রী বিতরণ করেছে স্পেন আওয়ামিলীগ ও সেন্ত্রো  কুলতুরাল দে বাংলাদেশী  এন স্পানিয়া । গতকাল (২৪ এপ্রিল) দেশটির রাজধানী মাদ্রিদে বাংলাদেশী অধ্যুষিত লাভাপিয়েছে প্রায় ২৫০ জনের হাতে উপহার সামগ্রী তুলে দেন স্পেন আওয়ামিলীগ এর সভাপতি ও সেন্ত্রো  কুলতুরাল দে  বাংলাদেশ এন স্পানিয়ার সিইও  এস আর আই এস রবিন।

এসময় তিনি জানান মাদ্রিদে প্রায় ৬শতাধিক কাগজবিহীন প্রবাসী বাংলাদেশীদের মধ্যে উপহার সামগ্রী প্রদান প্রক্রিয়া চলবে আগামী সোমবার পর্যন্ত। পরিস্থিতির শিকার রেমিটেন্স যোদ্ধা  প্রবাসীদের পাশে দাঁড়িয়েছি,  আমাদের রাজনীতি হলো মানুষের কল্যাণে বঙ্গবন্ধুর আদর্শ লালন করে শেখ হাসিনার দীক্ষা নিয়ে জনগণের পাশে আমরা থাকবো। ধারাবাহিকভাবে এ কার্যক্রম অব্যাহত থাকবে দুর্যোগকালীন সময়ে।

এ সময় উপস্থিত ছিলেন স্পেন আওয়ামী লীগের সহ সভাপতি একরামুজ্জামান কিরণ, স্পেন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রিজভীর আলম, সিনিয়র যুগ্ম সম্পাদক এইচ এম দবির তালুকদার, সহ-সাধারণ সম্পাদক আখতারুজ্জামান আখতার , কোষাধ্যক্ষ জানে আলম, বদরুল ইসলাম মাস্টার, আব্দুল আজিজ, আইন ও আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক এডভোকেট তারিক হোসাইন, যুবলীগ নেতা সাইফুল আলম সোহাগ, স্পেন ছাত্রলীগ এর প্রস্তাবিত আহ্বায়ক  হানিফ মিয়াজী, বাপ্পি রহমান নাবিল, মাসুম শেখ, মোঃ রাজা মিয়া, মোঃ নজরুল ইসলাম, প্রমুখ।

এদিকে কঠোর লকডাউনের কারণে সুফল পেতে শুরু করেছে স্পেনসহ ইউরোপের দেশ গুলো। কমতে শুরু করেছে দৈনিক সংক্রমণ ও মৃত্যুহার।গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ৩৭৪ জন মারা গেছেন। যা গত এক মাসের মধ্যে সর্বনিম্ন মৃত্যু ।মহামারীটি শুরু হওয়ার পরে থেকে এখন পর্যন্ত ২২ হাজার ৯০২ জন মারা গেছেন। শনাক্ত ২ লাখ ২৩ হাজার ৭৫৯ জন। সুস্থ হয়েছেন ৯৫ হাজার ৭০৮ জন। এরইমধ্যে কঠোর লকডাউনের বিধিনিষেধ কিছুটা শিথিল করতে যাচ্ছে দেশটির সরকার।

১১ মে পর্যন্ত অব্যাহত থাকলেও এই রবিবার থেকে ১৪ বছরের কম বয়সী বাচ্চারাদের নিয়ে সকাল নয়টা থেকে রাত নয়টার মধ্যে এক ঘন্টা বাহিরে (বাসা থেকে এক কিলোমিটার সর্বোচ্চ) যাওয়ার অনুমতি দিয়েছে সরকার।

এ পর্যন্ত তিন প্রবাসী বাংলাদেশী মৃত্যুসহ প্রায় ২৫৯ জন আক্রান্ত হয়েছন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc