Thursday 23rd of January 2020 10:43:12 PM
Wednesday 11th of December 2019 12:47:59 AM

স্পেন আওয়ামীলীগের সংবাদ সম্মেলন

প্রবাস, রাজনীতি ডেস্ক
আমার সিলেট ২৪.কম
স্পেন আওয়ামীলীগের সংবাদ সম্মেলন

হুসাইন ইকবাল স্পেন থেকেঃ স্পেন আওয়ামীলীগের নবগঠিত কমিটির সভাপতি ও সাধারন সম্পাদক সহ ইউরোপ আওয়ামীলীগের নেতৃবৃন্দের বিরুদ্ধে,  লাগাতার মিথ্যা অপপ্রচারের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছে স্পেন আওয়ামীলীগ।

গতকাল মাদ্রিদের স্হানীয় একটি রেষ্টুরেন্টে আয়োজিত এই সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন স্পেন আওয়ামীলীগের সাধারন সম্পাদক রিজভী আলম।

তিনি এ সময় দলীয় সভানেত্রীর মনোনীত ইউরোপ আওয়ামীলীগের সভাপতি নজরুল ইসলাম ও সাধারন সম্পাদক মজিবুর রহমানকে জড়িয়ে যে বা যারা মিথ্যা অপপ্রচারে লিপ্ত হয়েছেন তাদেরকে হুশিয়ার করে দিয়ে বলেন তাদের কেউ যদি আওয়ামীলীগ পরিচয় ব্যবহার করে থাকেন তবে সেটা হবে সম্পূর্ণরুপে বেআইনী ,  তারা মুলত দল ও দলীয় সভানেত্রীকেই অস্বীকার করে চলেছেন।

তিনি বিশৃংখলা সৃষ্টিকারীদেরকে অচিরেই সু-পথে না আসলে, হাইকমান্ডের নির্দেশনা অনুসারে দল থেকে আজীবনের জন্য বহিঃষ্কার করা হবে বলেও হুশিয়ারী প্রদান করেন।

স্পেন আওয়ামীলীগের সাধারন সম্পাদক দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে অনুপ্রবেশকারী সম্পর্কে হুশিয়ার থাকতে আহ্বান জানান। পদ হারানোর ভয়ে ভীত হয়ে দলের ভেতর ঘাপটি মেরে থাকা যুদ্ধাপরাধীদের দোসররা নানামুখী ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে উল্লেখ করে তিনি বলেন, স্পেন আওয়ামীলীগের সভাপতিকে নিয়ে যারা ঘৃণ্য ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে, তারা একটি নিকৃষ্ট মানষিকতার ধারক ও বাহক।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের ইন্টেলিজেন্স ব্রাঞ্চ সমুহও যাচাই করে দেখেছে, এস,আর আই, এস রবিন একজন বিশুদ্ধ আওয়ামী পরিবারের সন্তান ও আওয়ামীলীগের নিবেদিত প্রাণ। শুধুমাত্র কয়েকজন বিশৃংখলা কারী পদহারানোর অমুলক ভয়ে ভীত হয়ে,  এস আর আই এস রবিনের বিরুদ্ধে অপপ্রচারে লিপ্ত হয়েছে। এই বিশৃংখলাকারীদের কারনেই ২০০৫ সালে নেত্রীকে সংবর্ধনা দিতে পারেনি স্পেন আওয়ামিলীগ।

স্পেন আওয়ামীলীগের সাধারন সম্পাদক তার বক্তব্যে বলেন, মিথ্যা ও অপপ্রচারে লিপ্ত কুশীলবদের মুখোশ উম্মোচিত হয়েছে, নেত্রীকর্তৃক তারা প্রত্যাখ্যাত হয়েছে। এখন মুলত তারা আওয়ামীলীগকেই ধ্বংশের উম্মত্ততায় লিপ্ত হয়েছে।

এ সংবাদ সম্মেলনে আরো বক্তব্য রাখেন, আওয়ামীলীগ নেতা আকরামুজ্জামান কিরন, আক্তার হোসেন সহ আরো অনেকে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc