Monday 19th of August 2019 11:23:22 AM
Thursday 15th of August 2019 08:47:36 AM

স্পেনে মাদ্রিদে নারায়ণগঞ্জবাসী প্রবাসীদের বনভোজন অনুষ্ঠিত

প্রবাস, বিনোদন ডেস্ক
আমার সিলেট ২৪.কম
স্পেনে মাদ্রিদে নারায়ণগঞ্জবাসী প্রবাসীদের বনভোজন অনুষ্ঠিত

হোসাইন  ইকবাল,স্পেন থেকেঃ নারায়ণগঞ্জ জেলা বাসীর উদ্যোগে এক বার্ষিক বনভোজন অনুষ্ঠিত হয়েছে । কমিউনিটি সর্বস্তরের নেতৃবৃন্দের উপস্থিতিতে এক মিলন মেলায় পরিণত হয় । মাদ্রিদ শহরের অদূরে লাগুনা রুইদাতে  অনুষ্ঠিত হয় এ বনভোজনে নারায়ণগঞ্জ জেলা বাসীর নারী পুরুষ ,শিশু-কিশোরদের আনন্দ উৎসব ছিল চোখে পড়ার মতো । গত ১৩ই আগস্ট মাদ্রিদের  বাংলাদেশ অধ্যুষিত এম্ব্যাখাদোরেস থেকে প্রায় আড়াই ঘন্টা দূরে এ বনভোজনের সবাই মিলিত হন। নারায়ণগঞ্জ কৃতি সন্তান একরামুজ্জামান কিরনের সার্বিক তত্ত্বাবধানে, প্রধান অতিথি ছিলেন বিশিষ্ট  রাজনীতিবিদ ও কমিউনিটি ব্যক্তিত্ব এস আর আই এস রবিন, কমিউনিটি নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন জিয়াউর  রহমান খান , মনোয়ার হোসেন মনু ,মাহবুবুর রহমান ঝন্টু ,বাংলাদেশ অ্যাসোসিয়েশন ইন স্পেনের ভারপ্রাপ্ত সভাপতি জহিরুল ইসলাম নয়ন ,এ কে এম জহিরুল ইসলাম ,দুলাল সাফা ,সুরুজ্জামান সুরুজ , জাকিরুল ইসলাম জাকির, দবির তালুকদার আইয়ুব আলী সোহাগ ,রাসেল দেওয়ান ,নূর মুহম্মদ রিপন, শফিকুর রহমান ,কাইয়ুম আহমেদ ,আব্দুল কাদের সায়েম সরকার ,জালাল হোসেন ,ফখরুল হাসান ,রানা আহমেদ,আখতারুজ্জামান আখতার।

আলোক কুঞ্জের ব্যানারে হানিফ মিয়াজী, সোহেল রানা ও হোসাইন ইকবাল এতে মনোমুগ্ধকর সংগীত পরিবেশন করেন। সারাদিন ব্যাপী অনুষ্ঠানে  ছিল সাংস্কৃতিক অনুষ্ঠান ও র‌্যাফেল ড্রয়ের আয়োজন। নানা ধরনের খেলায় অংশ নেন অতিথিরা। পরে উপস্থিত সকলকে নিয়ে র্যফেল  ড্র অনুষ্ঠিত হয়।  বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন ,আগত অতিথি বৃন্দ, নারায়ণগঞ্জ জেলা বাসীর পক্ষ থেকে বক্তব্য রাখেন, দেলোয়ার হোসেন দেলোয়ার ,আব্দুর রহমান ,মনির হোসেন ,কাজি আহসান,হাসান তারেক ,ফতেহ  আহমেদ ,মুরাদ হোসেন ,জাকির হোসেন ,ফয়সাল হোসেন ,আশরাফ হুসেন ,ফারহান ইয়াসমিন সুবর্ণা ।

প্রধান অতিথির বক্তব্যে ,এ এস আই রবিন বলেন ,কমিউনিটিতে কেউ বিশৃঙ্খলা করে পার পাবে না ,এই মাদ্রিদ কমিউনিটি একদিনে তৈরি হয়নি। কমিটির উন্নয়নে ,সেবামূলক কর্মকাণ্ডে যারা এগিয়ে আসবে ,তাদের পাশে ইস্পাত কঠিন হয়ে সকলকে দাঁড়ানোর আহ্বান জানান তিনি। বাংলাদেশী নতুন প্রজন্মের কাছে একটি সুন্দর ,গঠনমূলক ,আলোকিত কমিটি গঠনের সকলকে এগিয়ে আসতে হবে।

সমাপনী বক্তব্যে অনুষ্ঠানবে  অন্যতম আয়োজক একরামুজ্জামান কিরণ  ঈদুল আযহার মত ত্যাগের মহিমায় উদ্ভাসিত হয়ে আসুন এক প্লাটফর্মে কাজ করি। অন্যায়ের কাছে কোন মাথা নত করব না ,উদার মন মানসিকতা নিয়ে এগিয়ে আসলে আমরা বুকে জড়িয়ে রাখবো । প্রেস বার্তা


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc