স্পেনে বিপদগ্রস্থদের পাশে ছাত্রলীগ

    0
    8

    হোসাইন ইকবাল স্পেন থেকে: করোনায় বিদ্ধস্ত স্পেনে সাময়িক বিপদগ্রস্ত প্রবাসীদের সহোযোগিতার হাত বাড়িয়েছে স্পেন ছাত্রলীগ।

    স্পেন  ছাত্রলীগ এর সবচেয়ে পরিশ্রমী নেতা হানিফ মিয়াজি এর উদ্যোগে স্পেন আওয়ামিলীগ সভাপতি এস আর আই এস রবিন এবং সহ সভাপতি আকরামুজ্জামান কিরন মোল্লার পৃষ্ঠপোষকতায় প্রায় ১২০ জন বিপর্যস্ত প্রবাসী কে উপহার প্রদান করা হয়।

    ছাত্রলীগ নেতা হানিফ মিয়াজি বলেন বাংলাদেশ সৃষ্টির শুরু থেকেই সকল সংকটময় মুহুর্তে সামনে থেকে মোকাবেলা করার অগ্রনী সৈনিক হলো বাংলাদেশ ছাত্রলীগ।  বাংলাদেশ ছাত্রলীগ এর সংগ্রামী সভাপতি আল নাহিয়ান খান জয় এবং বিপ্লবী সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য ঘোষনা করেন ছাত্রলীগ যেনো স্ব স্ব অবস্থানে থেকে আর্তমানবতার সেবায় এগিয়ে আসে।

    তারই ধারাবাহিকতায় আমরা স্পেন ছাত্রলীগ নিজেদের সামর্থ অনুযায়ী

    ১. চাল ৫ কেজি।

    ২. ডাউল ২ কেজি।

    ৩. খেজুর ২ কেজি।

    ৪. তৈল ২ কেজি।

    ৫. ছোলা ২ কেজি।

    ৬. দুধ ৬ লিটার।

    ৭. পিয়াজ ৩ কেজি।

    ৮. ডিম ১ কেচ (৩০টি)। উপহার দিয়ে  প্রবাসী বাঙ্গালীদের পাশে থাকার চেষ্টা করেছি। এছাড়াও বাংলাদেশ এসোসিয়েশন ইন স্পেন এবং স্পেন আওয়ামিলীগের উপহার প্রদানের সকল কার্যক্রমে সেচ্ছাসেবী হিসেবে হানিফ মিয়াজির নেতৃত্বে কাজ করেছে স্পেন ছাত্রলীগ।

    উপহার প্রদান কালে উপস্থিত ছিলেন স্পেন আওয়ামী লীগ এর সভাপতি এস আর আই এস রবিন,  সহ সভাপতি আকরামুজ্জামান কিরন, সাধারণ সম্পাদক রিজভী আলম, যুগ্ন সম্পাদক জাহিদুল ইসলাম দিদার,সদস্য আব্দুল আজিজ। ছাত্রলীগের বাপ্পি রহমান ,  আল আমিন, মাসুম শেখ, সুমন সহ প্রমুখ।