স্পেনে ছাত্রলীগের ৭৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

0
30
স্পেনে ছাত্রলীগের ৭৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

হোসাইন ইকবাল,স্পেনঃ বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে বাংলাদেশ ছাত্রলীগের গৌরব, ঐতিহ্য, সংগ্রাম ও সাফল্যের ৭৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেছে স্পেন শাখা ছাত্রলীগ। এ উপলক্ষে ছাত্রনেতা হানিফ মিয়াজীর সভাপতিত্বে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সোমবার ( ৮ জানুয়ারী) সন্ধ্যা‍য় দেশটির রাজধানী মাদ্রিদের স্থানীয় একটি রেস্টুরেন্টে ছাত্রলীগ নেতা আল আমিন ও সাগর আহমদের যৌথ সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্পেন আওয়ামী লীগের সভাপতি এস আর আই এস রবিন। প্রধান বক্তার বক্তব্য রাখেন স্পেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রিজভী আলম। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, স্পেন আওয়ামী লীগের সহসভাপতি একরামুজ্জামান কিরণ। এসময় তারা প্রবাসী ছাত্রলীগ ঐক্যবদ্ধ করে জাতিরজনকের কন্যা প্রধানমন্ত্রী দেশ হাসিনার হাতকে আরও শক্তিশালী করার আহ্বান জানান তিনি।

ছাত্রলীগ নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন- মাসুম শেখ, সাইফুল ইসলাম হিমেল, রাজিব হোসাইন, হৃদয় হাওলাদার, কাউসার আহমেদ, মুন্না আহমেদ, শাকিল আহমেদ, সিয়াম হেসাইন প্রমুখ।

সভায় বক্তারা বলেন, দেশের বিরুদ্ধে যে যেখানেই যত ষড়যন্ত্র করুক আমরা তা শক্ত হাতে প্রতিহত করবো। প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ও দেশের ভাবমূর্তি উজ্জ্বল করতে প্রবাসে আমরা নিরলস কাজ করে যাবো।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলওয়াত করেন করেন আব্দুর রহমান নাহিয়ান ৷ এরপর শাহাদাৎ বরণকারী সকল শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন পূর্বক দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন করা হয় ৷

এ সময় আওয়ামী লীগ, যুবলীগ ছাত্রলীগসহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিন ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here