Thursday 2nd of April 2020 10:29:09 PM
Thursday 26th of March 2020 10:35:07 PM

স্পেনে করোনাভাইরাসে আক্রান্ত এক বাংলাদেশীর মৃত্যু

সাধারন ডেস্ক
আমার সিলেট ২৪.কম
স্পেনে করোনাভাইরাসে আক্রান্ত এক বাংলাদেশীর মৃত্যু

হোসাইন ইকবাল স্পেন থেকে: স্পেনের মাদ্রিদে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে হোসাইন মোহাম্মদ আবুল (৬৭) নামে  এক বাংলাদেশীর মৃত্যু হয়েছে। বাংলাদেশী অধ্যুষিত লাভাপিয়েস মিনিস্তিলেস রোডে নিজ বাসায় চিকিৎসাধীন অবস্থায় আজ বৃহস্পতিবার (২৬ মার্চ) ভোর ৪ টা ৩০ মিনিটে  মারা যান।তিনি ২২ বছর ধরে স্পেনে রাজধানী মাদ্রিদে বসবাস করতেন, তার দেশের বাড়ি ঢাকার নারায়ণগঞ্জে জেলায়।

তিনি অনেক দিন ধরে ঠান্ডা, সর্দি-কাশির পাশাপাশি ডায়াবেটিস, উচ্চরক্তচাপ ও শ্বাসকষ্টজনিত রোগে ভুগছিলেন।পরীক্ষা করার পরে তার শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়। এরপর থেকে নিজ বাসায় চিকিসাধীন অবস্থায় বৃহস্পতিবার না ফেরার দেশে চলে যান।

এদিকে মাত্র দুই সপ্তাহের করােনা-ঝড়ে এলােমেলাে স্পেন। করােনাভাইরাসে মৃত্যুর দীর্ঘ মিছিলে মিলছে না প্রিয়জনকে শেষবারের মতাে স্পর্শ করে দেখারও সুযােগ। স্পেনে ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে আক্রান্ত আরও ৪৯৮ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে দেশটিতে মৃত্যুর সংখ্যা দাঁড়ালো ৪ হাজার ১৪৫ জনের।  নিউজ লেখার আগ পর্যন্ত ইউরোপের দেশটিতে মোট আক্রান্ত হয়েছেন ৫৬ হাজার ১৯৭ জন।

এছাড়াও আইসিইউতে আছেন ৩১, ৯০২  জন এবং ৭,০১৫ জন সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc