Wednesday 23rd of October 2019 06:14:52 AM
Sunday 29th of September 2019 11:11:21 PM

স্পেনের রাজধানী মাদ্রিদে শেখ হাসিনার জন্মদিন পালন

আন্তর্জাতিক, রাজনীতি, শুভাগমন ডেস্ক
আমার সিলেট ২৪.কম
স্পেনের রাজধানী মাদ্রিদে শেখ হাসিনার জন্মদিন পালন

হোসাইন ইকবাল, স্পেন থেকে: দোয়া মাহফিল ও আলোচনার মধ্য দিয়ে বঙ্গবন্ধুকন্যা মাদার অফ হিউম্যানিটি, সদ্য “ভ্যাকসিন হিরো“ খ্যাত প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩ তম জন্মবার্ষিকীতে দোয়া মাহফিলের আয়োজন করেছে স্পেন আওয়ামী লীগ।

শনিবার (২৮ সেপ্টেম্বর) রাতে স্পেন আওয়ামী লীগের আহবায়ক কমিটির উদ্যোগে মাদ্রিদের স্থানীয় ফাল্গুনী রেস্টুরেন্টে এক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

স্পেন আওয়ামী লীগের আহবায়ক এস আর আই রবিন-এর সভাপতিত্বে এবং সদস্য সচিব মোঃ রিজভী আলমের পরিচালনায় অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন, সংগঠনের যুগ্ম আহবায়ক আব্দুল কাদের, মাস্টার বদরুল আলম, আব্দুর রহমান, সন্মানিত সদস্য জহিরুল ইসলাম, একরামুজ্জামান কিরন, শ্যামল তালুকদার, তামিম চৌধুরী, জাকির হোসেন, দবির তালুকদার, সায়েম সরকার, এফ এম ফারুক পাভেল, আজম কাল ও আকতারুজ্জামান।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলওয়াত করেন স্পেন আওয়ামী লীগের অন্যতম যুগ্ম আহবায়ক মাস্টার বদরুল আলম। এরপর নেতা-কর্মীদের নানান স্লোগাণে মুখরিত হয়ে উঠে প্রধানমন্ত্রী শেখ হাসিনার এ জন্মদিনের অনুষ্ঠান।

দেশরত্ন শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ ১৯৭৫ সালের ১৫ আগস্ট ভয়াল কালো রাতে খুনীচক্রের হাতে নিহত জাতির পিতার পরিবারের সকল সদস্যদের আত্মার মাগফেরাত কামনা করে এক বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়।

মোনাজাত পরিচালনা করেন স্পেন আওয়ামী লীগের সদস্য সচিব মোঃ রিজভী আলম। দুর্নীতির বিরুদ্ধে জননেত্রী শেখ হাসিনার কঠোর অবস্থান যেন সফলতা পায় এবং নেত্রীর সকল বিপদগুলো যেন আল্লাহ পাক নির্মূল করে দেন সেই দোয়াও করা হয়।

শেখ হাসিনার সাহসী নেতৃত্বে বাংলাদেশ যেভাবে বিশ্বদরবারে মাথা উচুঁ করে দাঁড়িয়েছে সেই ধারাবাহিকতা যেন অব্যাহত থাকে, সেই দোয়াও করেন।

মোনাজাত শেষে স্পেন আওয়ামী লীগের নেতা-কর্মীরা জন্মদিনের কেক কেঁটে আনন্দঘন পরিবেশের সৃষ্টি করেন। নেতা-কর্মীরা পরম মমতায় একে অন্যের মুখে কেক তুলে দিয়ে পরস্পরের মধ্যে রাজনৈতিক বন্ধন আরও জোরদার করেন।

এ সময় অন্যান্যদের মাঝে আরও উপস্থিত ছিলেন, স্পেন আওয়ামী লীগের অন্যতম নেতা ফয়জুর রহমান, রুবেল খান, রফিক খান, দিদারুল আলম, কামরুল ইসলাম, এ্যাডঃ তারিক হোসেন, আমিনুল ইসলাম, বেলাল হোসেন, আব্দুল আজিজ, জালাল উদ্দিন, আব্দুল মালেক, টিপু মিয়া, মাহবুবুল আলম বকুল, ইব্রাহিম খলিল সহ আরও অনেকে।দোয়া অনুষ্ঠান শেষে উপস্থিত সকলে স্পেন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন কিভাবে সফল করা সেই বিষয়ের প্রতি গুরত্বারোপ করেন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc