স্পিকারের দায়িত্ব পালন করায় ড. আব্দুস শহীদ এমপি’কে কমলগঞ্জে সংবর্ধনা

0
133
স্পিকারের দায়িত্ব পালন করায় ড. আব্দুস শহীদ এমপি’কে কমলগঞ্জে সংবর্ধনা
ড. আব্দুস শহীদ এমপি’কে কমলগঞ্জে সংবর্ধনা

শাব্বির এলাহী,কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি: স্পিকার হিসেবে দায়িত্ব পালন করায় জাতীয় সংসদের সাবেক চীফ হুইপ, অনুমিত হিসাব সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও মৌলভীবাজার-৪ (কমলগঞ্জ-শ্রীমঙ্গল) আসনের ছয়বারের নির্বাচিত আওয়ামীলীগের দলীয় সংসদ সদস্য, বীর মুক্তিযোদ্ধা উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ-কে নিজ নির্বাচনী এলাকা মৌলভীবাজারের কমলগঞ্জে আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন সামাজিক সংগঠনের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়েছে।

রোববার ৩০ জানুয়ারি সকাল সাড়ে ১১টায় শ্রীমঙ্গল মিশন রোডের নিজ বাসভবন থেকে কমলগঞ্জ উপজেলায় পৌঁছলে ভানুগাছ চৌমুহনা চত্বরে বিপুল সংখ্যক দলীয় নেতাকর্মী ও সমর্থকরা তাঁকে ফুলেল শুভেচ্ছা জানান। এ সময় উপস্থিত ছিলেন- কমলগঞ্জ উপজেলা আওয়ামীলীগ সভাপতি আছলম ইকবাল মিলন, সাবেক সভাপতি এম, মোসাদ্দেক আহমেদ মানিক, কমলগঞ্জ সদর ইউপি চেয়ারম্যান আব্দুল হান্নান, রহিমপুর ইউপি চেয়ারম্যান ইফতেখার আহমেদ বদরুল, ইসলামপুর ইউনিয়নের নব নির্বাচিত চেয়ারম্যান সুলেমান মিয়া, মাধবপুর ইউনিয়নের নব নির্বাচিত চেয়ারম্যান আসিদ আলী, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি অধ্যাপক হারুনুর রশীদ ভূঁইয়া, বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি মো.আনোয়ার হোসেন, জেলা স্বেচ্ছাসেবকলীগের সহ সভাপতি অধ্যাপক শাহাজান মানিক, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মাহমুদুর রহমান আলতা প্রমুখ।
উল্লেখ্য, উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ ১৯৯১ সাল থেকে গত জাতীয় সংসদ নির্বাচন পর্যন্ত তিনি এই আসনে অপ্রতিদ্বন্ধি প্রার্থী হিসেবে বিজয় অর্জন করেছেন। তিনি কমলগঞ্জ উপজেলার রহিমপুর ইউনিয়নের সিদ্বেশ্বরপুর গ্রামের মরহুম আব্দুল বারীর ছেলে। ৮ ভাই ৩ বোনের মধ্যে তিনি তৃতীয়। তাঁর ছোট ভাই ইফতেখার আহমেদ বদরুল রহিমপুর ইউনিয়নের চারবারের নির্বাচিত চেয়ারম্যান।একাদশ জাতীয় সংসদের ১৬তম অধিবেশনে প্রশ্ন, জিজ্ঞাসা ও উত্তর, জরুরী জন-গুরুত্বপূর্ন বিষয়ে মনোযোগ আকর্ষণ (বিধি ৭১), কমিটি পূনর্গঠন, আইন প্রণয়ন কার্যাবলী এবং রাষ্ট্রপতির ভাষণ সম্পর্কে আনীত ধন্যবাদ প্রস্তাবের ওপর আলোচনায় স্পিকার হিসেবে দায়িত্ব পালন করেন বীর মুক্তিযোদ্ধা উপাধ্যক্ষ ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here