স্থানীয় সরকার সাংবাদিক ফোরামের সুনামগঞ্জ জেলার নতুন কমিটি গঠন

    0
    5

    আমারসিলেট24ডটকম,২৭জানুয়ারী,রিপনঃ স্থানীয় সরকার সাংবাদিক ফোরামের সুনামগঞ্জ জেলা শাখার নতুন কমিটি গঠন করা হয়েছে। রবিবার দুপুরে পৌর বিপনীর ২য় তলায় স্থানীয় সরকার সাংবাদিক ফোরামের নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে ৭ সদস্য বিশিষ্ট নতুন কমিটি নির্বাচিত করা হয়।

    নতুন জেলা কমিটির নির্বাচিত নেতৃবৃন্দরা হলেন সভাপতি অ্যাডভোকেট খলিল রহমান (দৈনিক প্রথম আলো), সহসভাপতি এমরানুল হক চৌধুরী (দৈনিক জনকণ্ঠ), সাধারণ সম্পাদক শামস শামীম (দৈনিক কালেরকণ্ঠ), কোষাধ্যক্ষ বিন্দু তালুকদার (দৈনিক আমাদের সময়), সদস্য আকরাম উদ্দিন (দৈনিক সুনামগঞ্জের খবর), মাহমুদুর রহমান তারেক (দৈনিক ইত্তেফাক), রেজাউল করিম (সাপ্তাহিক সুনামকণ্ঠ)। অ্যাড. খলিল রহমান দ্বিতীয় বারের মতো সভাপতি নির্বাচিত হন।

    নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন দৈনিক সুনামগঞ্জের খবরের সম্পাদক পঙ্কজ দে।

    নির্বাচন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংগঠনের সিলেট বিভাগীয় কমিটির সদস্য সাপ্তাহিক সুনামকণ্ঠ সম্পাদক বিজন সেন রায়, ম্যাস্-লাইন মিডিয়া সেন্টার (এমএমসি)’র সিলেটের আঞ্চলিক সমন্বয়কারি মিজানুর রহমান, দৈনিক সুনামগঞ্জের খবরের স্টাফ রিপোর্টার রইসুজ্জামান, দৈনিক বর্তমান প্রতিনিধি রাজন মাহবুব, দৈনিক সিলেটের ডাকের জামালগঞ্জ প্রতিনিধি অঞ্জন পূরকায়স্থ, দৈনিক জালালাবাদের জামালগঞ্জ প্রতিনিধি তৌহিদুল ইসলাম চৌধুরী প্রদীপ, দৈনিক উত্তরপূর্বের বিশ্বম্ভরপুর প্রতিনিধি স্বপন কুমার বর্মণ, দৈনিক যুগভেরীর বিশ্বম্ভরপুর প্রতিনিধি আশরাফুল ইসলাম, এমএসসির কর্মকর্তা নেছার উদ্দিন রিপন প্রমুখ।

    প্রধান নির্বাচন কমিশনার পঙ্কজ দে বলেন,‘জেলার সক্রিয় ও পেশাদার সাংবাদিকদের সংগঠন এটি। এই সংগঠনের সঙ্গে যুক্ত সাংবাদিকরা গত ১০ বছর ধরে জেলার ১১ উপজেলার উন্নয়ন বঞ্চিত জনপদের সংবাদ গুরত্বের সঙ্গে নিজ নিজ গণমাধ্যমে প্রকাশ করে এলাকা উন্নয়ন কর্মকান্ডে ভুমিকা রাখছেন। তিনি সাংবাদিকদের সব সময় এলাকার দুর্বল,নির্যাতিত ও বঞ্চিতদের পাশে থাকার আহবান জানান ’।

    সাপ্তাহিক সুনামকণ্ঠের সম্পাদক বিজন সেন রায় বলেন,‘স্থানীয় সরকার সাংবাদিক ফোরামের সুনামগঞ্জ জেলা শাখার সকল সাংবাদিক গুরুত্বের সঙ্গে স্থানীয় সরকারের ইতিবাচক ও সাফল্যের সংবাদ নিয়মিত প্রকাশ করে আসছেন। এই সংগঠনের উদ্যোগে উপজেলা পর্যায়ের সাংবাদিকদের নিয়ে খুব শিগরিরই একটি প্রশিক্ষণ কর্মশালার আয়োজন করা হবে বলে জানান তিনি’।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here