Sunday 20th of September 2020 01:46:33 AM
Wednesday 5th of March 2014 08:53:07 PM

স্থানীয় সরকার সাংবাদিকতা পুরস্কার ১৩ পেল ৫সাংবাদিক

তথ্য-প্রযুক্তি, বিশেষ খবর, বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
স্থানীয় সরকার সাংবাদিকতা পুরস্কার ১৩ পেল ৫সাংবাদিক

আমারসিলেট24ডটকম,০৫মার্চঃ এমএমসি স্থানীয় সরকার সাংবাদিকতা পুরস্কার- ২০১৩ পেয়েছেন রাজশাহী ও সিলেট বিভাগের ৫ জন সাংবাদিক। সেরা প্রতিবেদন ক্যাটাগরিতে মোস্তাকিমা তাবাসসুম (দৈনিক সোনারদেশ, রাজশাহী), ফেরদৌস সিদ্দিকী (দৈনিক সাইনশাইন, রাজশাহী) ও মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন (দৈনিক সবুজ সিলেট) পুরস্কার পেয়েছেন। বিশেষ প্রতিবেদন ক্যাটাগরিতে পুরস্কার পেয়েছেন দৈনিক সবুজ সিলেট’র প্রণীত রঞ্জন দেবনাথ ও দৈনিক তরফবার্তা, হবিগঞ্জ’র এম এ আহমেদ আজাদ। পুরস্কার হিসেবে সেরা তিন প্রতিবেদকের প্রত্যেককে ১৫,০০০ টাকা, একটি ক্রেস্ট ও সার্টিফিকেট এবং অন্য দুই প্রতিবেদককে একটি ক্রেস্ট ও সার্টিফিকেট প্রদান করা হয়। বিজয়ী প্রতিবেদকগণকে পুরস্কারের ক্রেস্ট, সম্মানী এবং সার্টিফিকেট প্রদান করেন সেমিনারে উপস্থিত অতিথিবৃন্দ।

বেসরকারি গণমাধ্যমভিত্তিক উন্নয়ন সংস্থা ম্যাস্‌-লাইন মিডিয়া সেন্টার (এমএমসি) ও পিআইবি’র যৌথ আয়োজনে অনুষ্ঠিত স্থানীয় সরকার সাংবাদিকতা: অগ্রগতি ও সম্ভাবনা শীর্ষক একটি সেমিনারে এই পুরস্কার প্রদান করা হয়। গতকাল পিআইবি’র সেমিনার কক্ষে অনুষ্ঠিত এই সেমিনারে মূল প্রবন্ধ উপস্থাপন করেন স্থানীয় সরকার বিশেষজ্ঞ ড. তোফায়েল আহমেদ। সেমিনারে বিট ও বিশ্ববিদ্যালয়ের কোর্স হিসেবে স্থানীয় সরকার সাংবাদিকতা চালু করার সম্ভাবনা নিয়ে আলোচনা হয়। আলোচকরা বিট ও কোর্স হিসেবে স্থানীয় সরকার সাংবাদিকতার চালুর ব্যাপারে দীর্ঘমেয়াদি পরিকল্পনার ওপর গুরুত্বারোপ করেন।

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পিআইবি’র মহাপরিচালক মো. শাহ আলমগীর, ভোরের কাগজ’র সম্পাদক শ্যামল দত্ত, সুইস এজেন্সি ফর ডেভেলপমেন্ট এন্ড কোঅপারেশন (এসডিসি)’র সিনিয়র প্রোগ্রাম অফিসার সাবিনা ইয়াসমিন লুবনা, ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের অধ্যাপক ড. গোলাম রহমান ও সহযোগী অধ্যাপক রোবায়েত ফেরদৌস, এমএমসি’র নির্বাহী পরিচালক কামরুল হাসান মঞ্জু, চিফ অফ অপারেশনস আরশাদ সিদ্দিকী ও ভারপ্রাপ্ত প্রকল্প পরিচালক মোসাব্বের হোসেন। সেমিনারে আরো উপস্থিত ছিলেন সরকারি ও বেসরকারি বিশ্ববিদ্যালয়ের সাংবাদিকতা বিভাগের শিক্ষকবৃন্দ এবং বিভিন্ন সংবাদপত্র ও টিভি চ্যানেলের মফস্বল সম্পাদক ও সাংবাদিকগণ।

 

 


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc