Friday 18th of September 2020 05:03:08 PM
Monday 7th of April 2014 01:19:30 PM

স্থগিত কানাইঘাট ভোট কেন্দ্রে দুই প্রার্থীর লড়াই হবে

স্থানীয় সরকার ডেস্ক
আমার সিলেট ২৪.কম
স্থগিত কানাইঘাট ভোট কেন্দ্রে দুই প্রার্থীর লড়াই হবে

আমারসিলেট24ডটকম,এপ্রিল,বদরুল ইসলামঃ গত ২৩ মার্চ অনুষ্ঠিত কানাইঘাট উপজেলা পরিষদের নির্বাচনে শিবনগর দারুল কোরআন মাদ্রাসা ভোট কেন্দ্র থেকে ব্যালট পেপার ও ব্যালট বাঙ্র ছিনতায়ের ঘটনায় স্থগিত হওয়া উক্ত ভোট কেন্দ্রে আগামী বুধবার পুণরায় শুধু মাত্র ভাইস চেয়ারম্যান পদে ভোট গ্রহন অনুষ্টিত হবে। উক্ত কেন্দ্রের নির্বাচন নিয়ে দুই ভাইস চেয়ারম্যান প্রার্থী ও ও তাদের সমর্থকদের জমজমাট প্রচারণায় জমে উটেছে ভোটের লড়াই। প্রতিদিন ভোটের লড়াইয়ে এগিয়ে থাকা ভাইস চেয়ারম্যান প্রার্থী জমিয়ত নেতা মাওঃ আলিম উদ্দিন ও আ’লীগ সমর্থিত প্রার্থী জাহাঙ্গীর আলম রানা দলবল ও তাদের এলাকার লোকজনদের নিয়ে স্থগিত ভোট কেন্দ্রের অর্ন্তভুক্ত গ্রাম শিবনগর, দলইমাটি, শ্রীপুর, ফাটাহিজল, কান্দিগ্রাম এবং উত্তর দলই মাটি গ্রামে ভোটারদের বাড়িতে বাড়িতে ছুটে বেড়াচ্ছেন। ইতিমধ্যে স্থগিত এ কেন্দ্রের নির্বাচন নিয়ে উপজেলার রাজনৈতিক দলের নেতৃবৃন্দ ছাড়াও সর্বস্তরের জনসাধারণের মধ্যে ব্যাপক আগ্রহের সৃষ্টি হয়েছে। অবাধ সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহণের জন্য স্থানীয় প্রশাসনের পক্ষ থেকে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করা হলেও সুষ্ঠু ভোট নিয়ে ভোটারদের মধ্যে নানা আলোচনা চলছে। নির্বাচনের দিন সংঘাতের আশংকা করেছেন অনেক ভোটার। তবে উপজেলা নির্বাহি কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসার তারেক মোহাম্মদ জাকারিয়া জানিয়েছেন, সম্পুর্ণ শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহণ সম্পন্ন করার জন্য সবকিছু করা হবে। এতে ভয়ের কোন কারন নেই। কেউ হাঙ্গামা করলে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।

সম্প্রতি নির্বাচন নিয়ে দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে একটি অপ্রীতিকর ঘটনা ঘটেছে। উপজেরা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, স্থগিত শিবনগর দারুল কোরআন মাদ্রাসা ভোট কেন্দ্রের ভোটারের সংখ্যা হচ্ছে ৩হাজার ৩শ জন। তার মধ্যে বিভিন্ন সূত্রে জানা গেছে প্রবাসী সহ মৃতের সংখ্যা সাড়ে ৬’শয়ের অধিক। উল্লেখ্য যে, ২৩ মার্চের উপজেলা পরিষদের নির্বাচনে ৬৬টি ভোট কেন্দ্রের ফলাফলের ভাইস চেয়ারম্যান প্রার্থী জমিয়ত নেতা মাওলানা আলিম উদ্দিন চশমা প্রতিক নিয়ে ২৩হাজার ৭৬২ ভোট পান। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি আ’লীগ সমর্থিত জাহাঙ্গির আলম রানা মাইক প্রতিক নিয়ে ২২হাজার ৫৩৩ভোট পেয়েছেন। ভোটের লড়াইয়ে আ’লীগ সমর্থিত প্রার্থীর চাইতে মাওলানা আলিম উদ্দিন ১২২৯ ভোটে এগিয়ে রয়েছেন। স্থগিত শিবনগর দারুল কোরআন মাদ্রাসার ভোট কেন্দ্রের ফলাফলের উপর দুই প্রার্থীর জয় পরাজয় নির্ধারিত হবে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc