Sunday 27th of September 2020 09:55:07 PM
Saturday 8th of February 2014 06:46:04 PM

স্ত্রী হত্যার দায়ে বাংলাদেশিকে যাবজ্জীবন কারাদণ্ড

অপরাধ জগত, আইন-আদালত ডেস্ক
আমার সিলেট ২৪.কম
স্ত্রী হত্যার দায়ে বাংলাদেশিকে যাবজ্জীবন কারাদণ্ড

আমারসিলেট24ডটকম,০৮ফেব্রুয়ারীঃ স্ত্রী হত্যার দায়ে এক বাংলাদেশি অভিবাসীকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে যুক্তরাজ্যের একটি আদালত। বাংলাদেশি লিয়াকত আলীর বিরুদ্ধে শাশুড়ির জমি নিয়ে বিবাদের জের ধরে স্ত্রী লিলিমা আকতার মুন্নিকে(২৭) শ্বাসরোধ করে হত্যাকাণ্ড প্রমাণিত হওয়ায় গত বুধবার তাকে ১৫ বছরের কারাদণ্ড দেয় বার্মিংহাম ক্রাউন আদালত।লিয়াকত আলী ১৯৯৮ সাল থেকে যুক্তরাজ্যে বাস করে আসছিল।২০০৪ সালে তিনি বাংলাদেশে এসে লিলিমাকে পারিবারিক আয়োজনে বিয়ে করেন।পরে ২০০৫ সালে স্ত্রীসহ যুক্তরাজ্যে ফিরে যান তিনি।
বিয়ের পরপরই বাংলাদেশ থাকা লিলিমার মায়ের জমি নিয়ে স্ত্রীর সঙ্গে দ্বন্দ্বে জড়িয়ে পড়েন লিয়াকত। লিলিমার কাছে তার মায়ের জমি নিজের নাম লিখে দেয়ার দাবি জানায় লিয়াকত। এমনকি কথামতো কাজ না হলে লিলিমাকে মেরে ফেলার হুমকিও দেয় সে। অবশেষে ২০১৩ সালের জুন মাসে লিলিমাকে শ্বাসরোধে হত্যা করে। পুলিশ ১৪ জুন বার্মিংহামের একটি ভাড়া বাড়ি থেকে মৃত অবস্থায় লিলিমার লাশ উদ্ধার করে। লিলিমাকে গলাটিপে হত্যা করা হয়েছে বলে ময়নাতদন্ত রিপোর্টে উল্লেখ করা হয়।

 


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc