Monday 6th of April 2020 07:16:25 AM
Friday 8th of November 2013 12:26:03 PM

স্ত্রী অন্য পুরুষের বিছানায়ঃস্বামী ঠোঁট খেয়ে ফেলেন!

ভিন্ন সংবাদ ডেস্ক
আমার সিলেট ২৪.কম
স্ত্রী অন্য পুরুষের বিছানায়ঃস্বামী ঠোঁট খেয়ে ফেলেন!

আমার সিলেট  24 ডটকম,০৮নভেম্বরঃ নিজ স্ত্রী অন্য পুরুষের বিছানায় যাওয়ায় তা সহ্য করতে না পেরে স্বামী তার স্ত্রীর ঠোঁট কেটে খেয়ে ফেলেন। সুইডেনের একটি মেডিকেল ইনস্টিটিউটের সাবেক সহযোগী  প্রফেসর এ ঘটনাটি ঘটিয়েছেন বলে আন্তর্জাতিক গণমাধ্যম থেকে জানা যায়।এর অভিযোগে তাকে পুলিশ গ্রেপ্তার করেছে। সুইডেনের মিডিয়া বলছে, ওই প্রফেসরের বয়স ৫২ । তাকে গ্রেপ্তার করার পর পুলিশের কাছে স্বীকার করেছে স্ত্রীর ঠোঁট কেটে তা খেয়ে ফেলার কথা। তিনি বলেছেন, এটা সম্মান রক্ষার জন্য করেছি। আমি যা করেছি তাতে আমার কোন দুঃখবোধ নেই। কারণ, আমার স্ত্রী আমার সঙ্গে প্রতারণা করেছে।
ঘটনা এত মারাত্মক যে, প্রসিকিউটররা এখন ওই প্রফেসরের বিরুদ্ধে হত্যা চেষ্টার অভিযোগ আনছেন। তবে আদালত ওই অভিযোগকে একটু নমনীয় করে আগ্রাসী হামলা হিসেবে দেখার আহ্বান জানিয়েছেন। নির্যাতিতার পক্ষে লড়াই করছেন আইনজীবী ইঙ্গেলা হেসিয়াস একমান। তিনি দাবি করেছেন, তার মক্কেলের যে ক্ষতি হয়েছে তা অপূরণীয়,এবং আমার মক্কেলের মারাত্মক ক্ষত হয়েছে।
চিকিৎসকরা এখনও নিশ্চিত করে বলতে পারছেন না তিনি ভাল হবেন কিনা। তার প্রচণ্ড বেদনা হচ্ছে ঠোঁটে।অভিযুক্ত প্রফেসারের বাড়ি ইরানে। তিনি ২০১০ সালে কারোলিনস্কা ইনস্টিটিউটে পোস্ট ডক্টরাল গবেষণা করছিলেন।
বর্তমানে তিনি তেহরানে একটি বিশ্ববিদ্যালয়ে চাকরিতে নিয়োজিত থাকলেও বেশির ভাগ সময় কাটান স্টকহোমে। সেখানে তিনি তার পুরনো সহযোগীদের সঙ্গে গবেষণা চালিয়ে যাচ্ছিলেন। সেখানকার পরিচালক বেঙ্গট নোরভিং বলেছে, তিনি যা করেছেন তা এক ভয়াবহ ঘটনা। তবে ঘটনাটি ইনস্টিটিউটের ভিতরে নয় বলে আমাদের  এ বিষয়ে কোন পদক্ষেপ নেওয়ার সুযোগ নেই।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc