Monday 26th of October 2020 03:31:47 PM
Thursday 12th of March 2015 08:02:17 PM

স্ত্রীর ছবি তোলাকে কেন্দ্র করে যুবককে কূপিয়ে হত্যা

বিশেষ খবর, বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
স্ত্রীর ছবি তোলাকে কেন্দ্র করে যুবককে কূপিয়ে হত্যা

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১২মার্চ,শাব্বির এলাহী মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার ডানকান ব্রাদার্স এর মালিকানাধীন শমশেরনগর চা বাগানে স্ত্রীর ছবি তোলায় কূপিয়ে এক যুবককে হত্যা করেছে ঠেলা চালক। হত্যাকারী ঠেলা চালককে জনতা আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছে। বুধবার রাত সোয়া ১০টায় শমশেরনগর চা বাগানের ভজন টিলা শ্রমিক বস্তিতে এ ঘটনাটি ঘটে।

চা শ্রমিকরা জানান, শমশেরনগর চা পবাগানের ঠেলা চালক উত্তম ভর (৩৫) ধারালো দা দিয়ে কূপিয়ে হত্যা করে মৃত চা শ্রমিক শ্রীরাম কৈরীর ছেলে স্মরণ কুমার কৈরী ওরপে মোহন লাল (২০)কে।

ঘটনার পর এই চা বাগানের শ্রমিকরা ঘাতক ঠেলা চালক উত্তম ভরকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করে। গুরুতর আহত অবস্থায় স্মরণ কৈরীকে স্থানীয় ক্যামেলিয়া ডানকান ফাউন্ডেশন হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

অপর এক সূত্রে জানা যায়, শমশেরনগর চা বাগানের ঠেলা চালক উত্তম ভর (৩০) এর স্ত্রী দিপালী রাজভর ও মাকে একই লাইনের স্মরন কৈরী প্রায় ১ বছর থেকে নানাভাবে উত্ত্যক্ত করত।

গত ১ মাস থেকে উত্তক্তের মাত্রা সীমাহীনভাবে বেড়ে যায়। এছাড়া স্মরণ তার মোবাইলেও দিপালীর ছবি তুলে। এতে ক্ষিপ্ত হয়ে উত্তম ভর বুধবার রাতে ধারালো দা দিয়ে শ্রীরাম কৈরীর ছেলে স্মরণ কৈরী (২০) কে পিছন দিক দিয়ে কুপ মারে। গুরুতর আহত অবস্থায় স্মরণকে স্থানীয়রা উদ্ধার করে ক্যামেলিয়া ডানকান ফাউন্ডেশন হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঘটনার পর চা বাগানের শ্রমিকরা ঘাতক উত্তম ভরকে আটক করে পুলিশের নিকট সোপর্দ করে।

শমশেরনগর ফাঁড়ির ইনচার্জ এসআই মতিউর রহমান বলেন, দীর্ঘদিন থেকে স্মরণ উত্তমের মা ও স্ত্রীকে উত্তক্ত করায় উত্তম এ হত্যাকান্ড ঘটায়। এ ঘটনায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে। লাশের সুরতহাল তৈরী করে ময়না তদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

কমলগঞ্জ থানার ওসি মো. এনামুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘাতককে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc