Thursday 3rd of December 2020 12:13:15 AM
Saturday 7th of September 2013 12:37:39 PM

স্কুল শিক্ষক খুনের ঘটনায় পরকীয়া প্রেমিকাসহ আটক ৪

অপরাধ জগত ডেস্ক
আমার সিলেট ২৪.কম
স্কুল শিক্ষক খুনের ঘটনায় পরকীয়া প্রেমিকাসহ আটক ৪

 

প্রবাসী শারফিন চৌধুরী’র স্ত্রী চামেলী বেগম

প্রবাসী শারফিন চৌধুরী’র স্ত্রী চামেলী বেগম

আমারসিলেটটোয়েন্টিফোর,০৭ সেপ্টেম্বর,চুনারুঘাট প্রতিনিধি : হবিগঞ্জের চুনারুঘাটে স্কুল শিক্ষক খুনের ঘটনার ১১দিন পর খুনের সাথে জড়িত পরকীয়া প্রেমিকাসহ ৪ ঘাতককে আটক করেছে পুলিশ। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাত সাড়ে ৩টায় চুনারুঘাট থানার ওসি (তদন্ত) কাজী কামাল উদ্দিন ও এস আই আবু আব্দুল্লা জাহিদের নেতৃত্বে একদল পুলিশ উপজেলার রাণীরকোর্ট ও ময়নাবাদ এলাকায় অভিযান চালিয়ে ময়নাবাদ গ্রামের আব্দুল হাই’র ছেলে আতাউর রহমান (৩০), একই গ্রামের মৃত সিরাজুল হক চৌধুরীর ছেলে শাহীন চৌধুরী (৪০), স্বপন চৌধুরী (৩৫) ও প্রবাসী শারফিন চৌধুরী’র স্ত্রী চামেলী বেগম চৌধুরী (৩০) কে আটক করে। চুনারুঘাট থানা হাজতে আটক ৪ ব্যক্তিকে খুনের ঘটনা সম্পর্কে জিজ্ঞাসাবাদ চলছে।

উল্লেখ্য যে, গত ২৫ আগস্ট গভীর রাতে বাড়ি থেকে ডেকে নিয়ে বড়বাড়ি গ্রামের আব্দুর রউফ মজুমদারের ছেলে ও বড়বাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক খালেদ মজুমদার (৩২) কে খুনিরা খুন করে। এলাকাবাসী জানান, দীর্ঘদিন ধরে প্রবাসী শারফিন চৌধুরী’র স্ত্রী চামেলী বেগম চৌধুরী ও সহকারী শিক্ষক খালেদ মজুমদারের পরকীয়া প্রেম চলে আসছিল। খুনের ঘটনাটি পরকীয়া প্রেমের জের ধরে হয়েছে বলেই ধারণা করছে এলাকাবাসী।

 


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc