Saturday 31st of October 2020 10:29:07 PM
Sunday 12th of January 2014 09:09:52 PM

স্কুল ম্যানেজিং কমিটির নির্বাচনঃএক পোস্টারে পাঁচ প্রার্থী

নাগরিক সাংবাদিকতা ডেস্ক
আমার সিলেট ২৪.কম
স্কুল ম্যানেজিং কমিটির নির্বাচনঃএক পোস্টারে পাঁচ প্রার্থী

আমারসিলেট24ডটকম,১২জানুয়ারী,শাব্বির এলাহীমৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার প্রাচীনতম ও ঐতিহ্যবাহী এম,,ওহাব উচ্চবিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন উপলক্ষ্যে অভিভাবক সদস্য পদে বিভিন্ন  প্রার্থীরা পোস্টার,লিফলেট ও জনসংযোগের মাধ্যমে  ভোটারদের কাছে ভোট প্রার্থনায় প্রচারণা চালিয়ে গেলেও পাঁচজন প্রার্থী একই পোস্টারে ভোটারদের কাছে ভোট প্রার্থনা করছেন। আগামী ১৬জানুয়ারী এ নির্বাচন অনুষ্টিত হচ্ছে।গতকাল রবিবার দুপুরে এম,,ওহাব উচ্চবিদ্যালয়ের পার্শ্ববর্তী বিভিন্ন এলাকা ও হাটবাজারে এরকম পোস্টার চোখে পড়েছে। এ নিয়ে এলাকায় অভিভাবক ও জনসাধারণের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে।

এ ব্যাপারে সংশ্লিষ্ট নির্বাচনের প্রিসাইডিং অফিসার ও কমলগঞ্জ উপজেলা মৎস্য অফিসার(অঃদাঃ) আসাদুল্লার সাথে আলাপকালে তিনি জানান,একই পোস্টাওে একাধিক প্রার্থীর প্রচারণা বিধিসম্মত নয়।তবে একই পোস্টারে যে পাঁচ প্রার্থীর প্রচারণা রয়েছে তাদের একজন অভিভাবক সদস্যপ্রার্থী  ও স্থানীয় ইউপি সদস্য খলিলুর রহমান বিষয়টির সত্যতা স্বীকার করেন।তার মতে তারা একই প্যানেলের প্রার্থী।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc