Monday 19th of August 2019 11:40:57 AM
Friday 26th of July 2019 11:14:24 PM

স্কুল বিতর্কে নড়াইল সরঃ বালক উঃ বিদ্যালয় চ্যাম্পিয়ন

শিক্ষা ডেস্ক
আমার সিলেট ২৪.কম
স্কুল বিতর্কে নড়াইল সরঃ বালক উঃ বিদ্যালয় চ্যাম্পিয়ন

নড়াইল প্রতিনিধিঃ নড়াইলে মাধ্যমিক পর্যায়ে স্কুল বিতর্ক ও উপস্থিত বক্তৃতা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৬ জুলাই) অনুষ্ঠিত এ স্কুল বিতর্ক প্রতিযোগিতায় নড়াইল সরকারি বালক উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন হয়েছে। রানার আপ হয়েছে চালিতাতলা সম্মিলনি মাধ্যমিক বিদ্যালয়। নড়াইল সরকারি উচ্চ বালক বিদ্যালয় প্রাঙ্গনে দিনব্যাপি এ বিতর্ক প্রতিযোগিতা ও উপস্থিত বক্তৃতায় বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন জেলা প্রশাসক আনজুমান আরা এবং অতিরক্ত পুলিশ সুপার মোঃ ইমরান শেখ। শ্রেষ্ঠ বিতার্কিক হয়েছেন নড়াইল সরকারি উচ্চ বিদ্যালয়ের অভিক চক্রবর্ত্তী। চ্যাম্পিয়ন দলের অন্য দু’বিতার্কিক হলেন সুবর্ণ শামীম এবং মুস্তাহিত মোর্কারমি। বিতর্ক প্রতিযোগিতায় জেলার ৬টি মাধ্যমিক বিদ্যালয় অংশগ্রহন করেন।
বিতর্কের বিষয় ছিল আইনের সঠিক প্রয়োগই পারে সড়ক দূর্ঘটনা রোধ করতে, আইনের দূর্বলতার কারণে ধর্ষণ বাড়ছে এবং মাদক নিয়ন্ত্রনে আইনের কঠোরতাই মূখ্য নয়, জনসচেতনতাও জরুরি। বিতার্কিকরা সুন্দরভাবে তাদের যুক্তি তুলে ধরেন।
শুক্রবার বেলা ১১টায় সেচ্ছাসেবী সংগঠন চলো পাল্টাই-এর আয়োজনে বিতর্ক প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন, সংগঠনের মুখপাত্র জাকারিয়া খান, বিচারক প্রভাষক প্রশান্ত বিশ্বাস, বিচারক আইসিটি প্রকৌশলী জাকারিয়া বুলবুল, সহকারী শিক্ষক শক্তিপদ বিশ্বাস এবং খুলনা বিশ্ববিদ্যালয়ের ছাত্র মুন্সি আরিফুজ্জামান কমল।
প্রতিযোগিতায় অন্যান্য বিদ্যালয়ের মধ্যে ছিল নড়াইল সরকারি বালিকা বিদ্যালয়, মাইজপাড়া মাধ্যমিক বিদ্যালয়, তুলারামপুর মাধ্যমিক বিদ্যালয় এবং লোহাগড়া পাইলট স্কুল।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc