Wednesday 30th of September 2020 02:06:27 AM
Thursday 31st of October 2013 06:32:42 PM

স্কটল্যান্ড রিজিওন কমিটির অভিষেকও সাংস্কৃতিক অনুষ্ঠান

প্রবাস ডেস্ক
আমার সিলেট ২৪.কম
স্কটল্যান্ড রিজিওন কমিটির অভিষেকও সাংস্কৃতিক অনুষ্ঠান

আমার সিলেট  24 ডটকম,৩১অক্টোবর,রকিব মনসুরবিপুল উৎসাহ উদ্দীপনা ও আনন্দঘন পরিবেশে বৃটেনের ওয়েলস, সেন্ট্রাল লন্ডন, বার্মিংহাম, কস্টন কেন্ট, নিউপোর্ট, কার্ডিফসহ স্কটল্যান্ডের বিভিন্ন শহর থেকে আগত সিলেটবাসীর পদচারণায় মূখরিত ছিল গত ২৯ অক্টোবর বৃটেনের বাঙালী কমিউনিটির সর্ববৃহৎ সংগঠন গ্রেটার সিলেট ডেভেলাপমেন্ট এন্ড ওয়েলফেয়ার কাউন্সিল ইন ইউকের স্কটল্যান্ড রিজিওনের নব নির্বাচিত কমিটির অভিষেক ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। এ যেন প্রাণের বন্ধনে আবদ্ধ এডিন বরার টাউন হলে অনুষ্টিত এই মিলন মেলার বিপুল সংখ্যক লোকের সমাগম ঘটে। পুরুষ-মহিলাদের পাশাপাশি নব প্রজন্মের সন্তানেরা উপস্থিত ছিলেন।

ডিএসসির স্কটল্যান্ড রিজিওনাল চেয়ারপার্সন মো. নুনু মিয়ার সভাপতিত্বে এবং জেনারেল সেক্রেটারী কমিউনিটি লিডার নজরুল ইসলামের পরিচালানায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন গ্রেটার সিলেট কাউন্সিল ইউকের কেন্দ্রীয় চেয়াপার্সন কমিউনিটি লিডার ব্যারিষ্টার আতাউর রহমান। বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় কমিটির জেনারেল সেক্রেটারী কমিউনিটি সংগঠক মির্জা আসহাব বেগ, বৃটিশ এমপি শিলা গিলসর, স্কটিশ মিনিষ্টার কেনী মাকাসেক, কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান বিশিষ্ট ব্যবসায়ী মিয়া মনিরুল আলম, কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান কমিউনিটি নেতা নূরুল ইসলাম মাহবুব ও কেন্দ্রীয় কমিটির জয়েন্ট সেক্রেটারী কমিউনিটি সংগঠক ও সাংবাদিক মনসুর আহমদ মকিস।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন বাংলা ভয়েসের সম্পাদক মো. মারুফ আহমদ, বার্মিংহাম হবিগঞ্জ সোসাইটির সেক্রেটারী গোলাম মুনতাকিম চৌধুরী, জিএসসির বার্মিংহামের জয়েন্ট সেক্রেটারী সাংবাদিক জয়নাল ইসলাম।

জিএসসির সাউথ ওয়েলসের ভাইস চেয়ারম্যান এম এ রউফ, ওয়েলসের জয়েন্ট সেক্রেটারী শাহ মো. শাফি কাদির, ইভেন্ট কো-অর্ডিনেটর গোলাম  আলিম চৌধুরী, জিএসসির বার্মিংহামের প্রেস সেক্রেটারী চ্যানেল এস সাংবাদিক রিয়াদ আহাদ জুবেদ আলী, মিজান রেজা চৌধুরী, নাসির উদ্দিন, নূরুল আবসার টিটু, সোহেল শাহ, তারিন চৌধুরী, স্কটল্যন্ডের রিজিওনাল ভাইস চেয়ারম্যান মোবারক আলী, মহরম আলী, আহাদ উল্লাহ, শেখ আলহাজ্ব জালাল আহমদ, আব্দুল মুকিত বাদশাহ, জসিম উদ্দিন, জহুরা হোসেন, জাহাঙ্গীর কবির, আব্দুল মিয়া লিটন, ফরিদ আহমদ, বদরুল হোসেন হারুন, লেবাস মিয়া, শাহনূর চৌধুরী, আফজল বক্‌স, আলহাজ্ব রহিম খান, আলহাজ্ব খসরু মিয়া, মামুনুর রশিদ, ফরিদ আহমদ, সালেহা করিম ইসলাম, শামীম হোসেন, আনোয়ার বক্‌স, সৈয়দ কামাল আহমদ, সাহিদুর রহমান সামসু প্রমুখ।

দ্বিতীয় পর্বে ইভেন্ট কো-অর্ডিনেটর গোলাম আনিস চৌধুরী, সেক্রেটারী নজরুল ইসলাম ও জয়েন্ট সেক্রেটারী জসিম উদ্দিনের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত সাংস্কৃতিক অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশন করেন বাংলাদেশ থেকে আগত জনপ্রিয় শিল্পী নূলক বাবু ও রুম্পা চৌধুরীসহ স্থানীয় শিল্পীবৃন্দ।গ্রেটার সিলেট কাউন্সিল (জিএসসি) স্কটল্যান্ড রিজিওন অনুষ্ঠান উপলক্ষে সুন্দর ম্যাগাজিন প্রকাশনা করেছে এবং সবার জন্য আপ্যায়নের ব্যবস্থা করা হয়।

প্রধান অতিথির  বক্তব্যে জিএসসির  কেন্দ্রীয় চেয়ারপার্সন ব্যারিষ্টার আতাউর রহমানসহ সকল বক্তরারা জিএসসি স্কটল্যান্ড রিজিওনাল কমিটির কর্মকান্ডের ভূয়ষী প্রশংসা করে সংগঠনের লক্ষ্য উদ্দেশ্য তুলে ধরা সহ বৃটেনে বাঙালী কমিউনিটি ও সিলেটবাসীর উন্নয়নে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান।পরিশেষ নব নির্বাচিত কমিটির সদস্যবৃন্দকে শপথ বাক্য পাঠ  করানো হয়।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc