সৌদিতে সড়ক দুর্ঘটনায় মৌলভীবাজারের প্রবাসীর মৃত্যু

    0
    32

    নুরুজ্জামান ফারুকী,বিশেষ প্রতিনিধি : সৌদি আরবের জেদ্দায় সড়ক দুর্ঘটনায় আহত আহমদ আব্দুল মান্নান ওরফে ফখরুল ইসলাম (৪২) মারা গেছেন। সোমবার (১ ফেব্রুয়ারি) দুপুরে স্থানীয় হাসপাতালে তিনি মৃত্যুবরণ করেন। তিনি মৌলভীবাজারের জুড়ী উপজেলার গোয়ালবাড়ি ইউনিয়নের জালালপুর গ্রামের বাসিন্দা মরহুম আব্দুল মান্নানের ছেলে।

    জানা যায়, প্রায় দেড় বছর পূর্বে আহমদ সৌদি আরবের জেদ্দায় যান। সেখানে গাড়ি (কার) চালাতেন। গত ২১ জানুয়ারি গাড়ি নিয়ে গওজেন এলাকায় যান। সেখানে যাওয়া বা আসার সময় রাতের বেলা আলখুমরা এলাকায় প্রচন্ড ধুলাউড়ে (স্থানীয় ভাষায় স্ট্রং)। অন্ধকার বা কুয়াশাচ্ছন্ন এ সময় একটি ট্রেইলারের সাথে কারের মুখোমুখি সংঘর্ষ ঘটে। খবর পেয়ে গুরুত্বর আহতাবস্থায় পুলিশ তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য জেদ্দাস্থ কিং আব্দুল আজিজ হাসপাতালে নিয়ে ভর্তি করে। সেখানে অজ্ঞান অবস্থায় ১২দিন কুমায় থাকার পর সোমবার তার মৃত্যু হয়।

    মৃত্যুর খবর এলাকায় ছড়িয়ে পড়লে তার পরিবারসহ সর্বত্র শোকের ছায়া নেমে আসে। তিনি মা, ৫ ভাই, ৩ বোন, স্ত্রী, ২ মেয়েসহ বহু আত্মী স্বজন রেখে যান। উন্নত জীবন-জীবিকার সন্ধানে জনাব আহমদ জেদ্দা যাবার আগে বাহরাইন, কাতার ও আরব আমিরাতে প্রায় বিশ বছর অতিবাহিত করেন। আহমদ আব্দুল মান্নান এর লাশ দেশে আনার জন্য তাঁর পরিবার সরকারের সহযোগিতা কামনা করেন।