Monday 25th of September 2017 01:16:37 AM
Thursday 13th of July 2017 01:52:15 AM

সৌদির নাজরানে বাংলাদেশী ও ভারতের ১১ জনের প্রাণহানি


প্রবাস ডেস্ক
আমার সিলেট ২৪.কম
সৌদির নাজরানে বাংলাদেশী ও ভারতের ১১ জনের প্রাণহানি

আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,১৩জুলাই,ডেস্ক নিউজঃ সৌদির দক্ষিণ-পশ্চিমাঞ্চলের নাজরান প্রদেশে অগ্নিকাণ্ডে কমপক্ষে ১১ জনের প্রাণহানি ঘটেছে। নিহতদের সবাই ভারত এবং বাংলাদেশি প্রবাসী শ্রমিক। তবে এদের মধ্যে কতজন বাংলাদেশি সে বিষয়ে কোনো তথ্য এখনো জানা যায়নি। অগ্নিকাণ্ডের ঘটনায় আহত হয়েছে আরো কমপক্ষে ৬ জন।

বুধবার স্থানীয় সময় ভোর ৪ টার দিকে দেশটির নাজরানে একটি জানালাবিহীন বাড়িতে ওই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে বলে হাসপাতাল সুত্রে জানা গেছে।

সৌদির নাজরান সিভিল ডিফেন্স কর্মকর্তাদের বরাত দিয়ে সংবাদমাধ্যম জানিয়েছে, অগ্নি নির্বাপন কর্মীরা একটি পুরনো বাড়ির আগুন নিয়ন্ত্রণে এনেছে। বাড়িতে বাতাস চলাচলের জন্য কোনো জানালা ছিল না। ভবনটিতে দমবন্ধ হয়ে ১১ জন নিহত হয়েছে। এছাড়া আহত হয়েছে আরো ছয়জন। অগ্নিকাণ্ডে হতাহতরা সবাই ভারত এবং বাংলাদেশি প্রবাসী শ্রমিক।তাৎক্ষনিক  নিহতদের নাম পরিচয় জানা যায়নি।

ঘটনা তদন্তে একটি কমিটি গঠন করার কথা ঘোষণা করেছেন প্রদেশিক গভর্নর প্রিন্স জেলুবি বিন আবডেল আজিজ বিন মুসায়েদ। কমিটিতে মিউনিসিপালটি, দমকল বাহিনী,শ্রম মন্ত্রণালয় ও সমাজ কল্যাণ বিভাগের কর্মকর্তাদের রাখা হবে বলে জানান প্রদেশিক গভর্নর।

এদিকে, একই দিনে তাবুকের একটি ফার্মে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। ১০ হাজার বর্গমিটার আয়তনের ওই ফার্মের আগুন ফায়ার সার্ভিসের কর্মীরা নিয়ন্ত্রণে এনেছে। তাবুকের মুখপাত্র লেফট্যানেন্ট হুসাম আল মাসুদি বার্তাসংস্থা এএফপিকে বলেন, কর্তৃপক্ষ এ ঘটনায় তদন্ত শুরু করেছে। তবে এ ঘটনায় কেউ হতাহত হয়নি।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement
Place for advertisement

সর্বাধিক পঠিত


সর্বশেষ সংবাদ

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
news.amarsylhet24@gmail.com, Mobile: 01772 968 710

Developed By : Sohel Rana
Email : me.sohelrana@gmail.com
Website : http://www.sohelranabd.com