Tuesday 20th of November 2018 07:53:07 PM
Monday 8th of January 2018 09:49:54 AM

সৌদিতে সড়ক দুর্ঘটনায় ৬ বাংলাদেশিসহ নিহত-৯

প্রবাস ডেস্ক
আমার সিলেট ২৪.কম
সৌদিতে সড়ক দুর্ঘটনায় ৬ বাংলাদেশিসহ নিহত-৯

আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,০৮জানুয়ারী,ডেস্ক নিউজঃ   সৌদি আরবের জিজান প্রদেশে সড়ক দুর্ঘটনায় ৬ বাংলাদেশিসহ ৯ জন নিহত হয়েছে। আহত হয়েছেন আরও ১৫ জন।

দক্ষিণ-পশ্চিমাঞ্চলের প্রদেশটির দক্ষিণে একটি রাস্তায় শনিবার (৬ জানুয়ারি) সকালে এ দুর্ঘটনা ঘটে।

সৌদির একটি সংবাদমাধ্যম জানায়, দুর্ঘটনাকবলিতরা ছিলেন একটি প্রতিষ্ঠানের পরিচ্ছন্নতা-কর্মী। তারা পিকআপে করে ২৭ জন কর্মস্থলে যাচ্ছিলেন। সামতাহ ও আল-হারেথ এলাকার মাঝামাঝি সড়কে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি গাড়ির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় পিকআপটির। এতে ওই কর্মীদের বহনকারী গাড়িটি উল্টে গিয়ে হতাহতের ঘটনা ঘটে।

সংবাদমাধ্যমটি বলেছে, দুর্ঘটনাস্থলে ৭ জনের মরদেহ পেয়েছেন উদ্ধারকর্মীরা। আরও ১৫ জনকে উদ্ধার করে নিকটস্থ হাসপাতালে পাঠানো হয়, যাদের মধ্যে ৬ জনের অবস্থাই ছিল গুরুতর। পরে প্রাণহানির সংখ্যা বেড়ে দাঁড়ায় ৯ জনে।

ফরিদুল ইসলাম নামে এক প্রবাসী ওই ৬ বাংলাদেশির নাম জানান। এরা হলেন– নরসিংদীর আমির হোসেন ও হদয়, নারায়ণগঞ্জের মতিউর রহমান, কিশোরগঞ্জের জসিম, সিরাগঞ্জের দুলাল ও টাঙ্গাইলের সফিকুল।

সংবাদমাধ্যমটি মক্কায়ও ১ বাংলাদেশি নিহত হওয়ার খবর দিয়েছে। তারা জানিয়েছে, ওই বাংলাদেশির ঘাড়ে আঘাত থাকায় ঘটনাটির তদন্ত করছে পুলিশ।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc