Sunday 21st of January 2018 10:44:11 AM
Monday 8th of January 2018 09:49:54 AM

সৌদিতে সড়ক দুর্ঘটনায় ৬ বাংলাদেশিসহ নিহত-৯


প্রবাস ডেস্ক
আমার সিলেট ২৪.কম
সৌদিতে সড়ক দুর্ঘটনায় ৬ বাংলাদেশিসহ নিহত-৯

আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,০৮জানুয়ারী,ডেস্ক নিউজঃ   সৌদি আরবের জিজান প্রদেশে সড়ক দুর্ঘটনায় ৬ বাংলাদেশিসহ ৯ জন নিহত হয়েছে। আহত হয়েছেন আরও ১৫ জন।

দক্ষিণ-পশ্চিমাঞ্চলের প্রদেশটির দক্ষিণে একটি রাস্তায় শনিবার (৬ জানুয়ারি) সকালে এ দুর্ঘটনা ঘটে।

সৌদির একটি সংবাদমাধ্যম জানায়, দুর্ঘটনাকবলিতরা ছিলেন একটি প্রতিষ্ঠানের পরিচ্ছন্নতা-কর্মী। তারা পিকআপে করে ২৭ জন কর্মস্থলে যাচ্ছিলেন। সামতাহ ও আল-হারেথ এলাকার মাঝামাঝি সড়কে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি গাড়ির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় পিকআপটির। এতে ওই কর্মীদের বহনকারী গাড়িটি উল্টে গিয়ে হতাহতের ঘটনা ঘটে।

সংবাদমাধ্যমটি বলেছে, দুর্ঘটনাস্থলে ৭ জনের মরদেহ পেয়েছেন উদ্ধারকর্মীরা। আরও ১৫ জনকে উদ্ধার করে নিকটস্থ হাসপাতালে পাঠানো হয়, যাদের মধ্যে ৬ জনের অবস্থাই ছিল গুরুতর। পরে প্রাণহানির সংখ্যা বেড়ে দাঁড়ায় ৯ জনে।

ফরিদুল ইসলাম নামে এক প্রবাসী ওই ৬ বাংলাদেশির নাম জানান। এরা হলেন– নরসিংদীর আমির হোসেন ও হদয়, নারায়ণগঞ্জের মতিউর রহমান, কিশোরগঞ্জের জসিম, সিরাগঞ্জের দুলাল ও টাঙ্গাইলের সফিকুল।

সংবাদমাধ্যমটি মক্কায়ও ১ বাংলাদেশি নিহত হওয়ার খবর দিয়েছে। তারা জানিয়েছে, ওই বাংলাদেশির ঘাড়ে আঘাত থাকায় ঘটনাটির তদন্ত করছে পুলিশ।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement
Place for advertisement

সর্বাধিক পঠিত


সর্বশেষ সংবাদ

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
news.amarsylhet24@gmail.com, Mobile: 01772 968 710

Developed By : Sohel Rana
Email : me.sohelrana@gmail.com
Website : http://www.sohelranabd.com