Thursday 29th of October 2020 02:12:38 PM
Monday 13th of July 2015 09:56:24 PM

সৌদিতে আর্ন্তজাতিক কুরআন প্রতিযোগিতায় বিজয়ীকে সংবর্ধনা

ইসলাম, বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
সৌদিতে আর্ন্তজাতিক কুরআন প্রতিযোগিতায় বিজয়ীকে সংবর্ধনা

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১৩জুলাই,রেজওয়ান করিম সাব্বির: সৌদি আরবে আর্ন্তজাতিক হিফজুল কোরআন প্রতিযোগিতায় জৈন্তাপুরের হাফিজ আব্দুল্লাহ আল মাহফুজ অংশ গ্রহণ করে ৭০টি দেশের প্রতিযোগিদের পেছনে ফেলে ৩য় স্থান অর্জন করায় জৈন্তাবাসীর পক্ষ থেকে গণ সংবর্ধনা প্রদান করা হয়।
জানাযায়- সৌদি সরকার কর্তৃক অনুমোদিত সংস্থা হাইয়াতুল আলমিয়াহ “আর্ন্তজাতিক হিফজুল কুরআন প্রতিযোগিতা আয়োজন করে” এই কুরআন প্রতিযোগিতায় বিশ্বের ৭০টি মুসলিম দেশের ক্ষুদে হাফিজরা প্রতিযোগিতায় অংশ গ্রহন করেন। সিলেটের জৈন্তাপুর উপজেলার দরবস্ত ইউনিয়নের খড়িকাপুঞ্জি গ্রামের হাফিজ মাওলানা জয়নুল আবেদীন ও জুলেখা বেগমের ১ম সন্তান হাফিজ আব্দুল্লাহ আল মাহফুজ।

উপস্থিতদের একাংশ

উপস্থিতদের একাংশ

সে বাংলাদেশের বাছাই পর্বে দেশ সেরা পাঁচে অন্তভূক্ত হয়ে আর্ন্তজাতিক হিফজুল কোরআন প্রতিযোগিতায় অংশ গ্রহন করে সারা বিশ্বের ৭০টি দেশের হাফিজদের সাথে প্রতিযোগিতা করে ৩য়স্থানে নির্বাচিত হয়ে বিশ্বের দরবারে বাংলাদেশ ও বাংঙ্গালী জাতি তথা পীর আউলিয়ার দেশ খ্যাত সিলেটের মুখ উজ্জ্বল করেছে।

তার অসাধারণ কর্তৃত্ব ও বীরত্বের জন্য জৈন্তাপুর উপজেলার সর্বস্থরের জন সাধারনের পক্ষে  সোমবার সিলেট বিমান বন্দর থেকে উপজেলার কয়েক হাজার ধর্মপ্রাণ মুসল্লিরা ক্ষুদে আল কোরআন বিজয়ীবীর হাফিজ আব্দুল্লাহ আল মাহফুজ কে বরণ করে এক বিশাল মটর শোভাযাত্রার মাধ্যমে জৈন্তাপুর উপজেলাস্থ দরবস্ত শাহী ঈদগাঁ মাঠে নিয়ে আসেন।

পরে দরবস্ত আল মনসুর মাদ্রাসার সাবেক প্রিন্সপাল মাওলানা মঈন উদ্দিন এর সভাপতিত্বে এবং মাওলানা শিহাব উদ্দিন ও রেজাউল করিমের পরিচালনায় সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন জৈন্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব জয়নাল আবেদীন, ভাইস চেয়ারম্যান বশির উদ্দিন, ইউপি চেয়ারম্যান এবিএম জাকারিয়া, ইউপি চেয়ারম্যান কামাল আহমদ, প্রবাসী নেতা আরটিএন আব্দুল গফ্ফার চৌধুরী খসরু, আল মনসুর মাদ্রাসার শিক্ষক বৃন্দ।

এছাড়া উপস্থিত ছিলেন জৈন্তাপুর উপজেলার সর্বস্থরের কয়েক হাজার মুসল্লিরা।পরে দেশ ও জাতির সম্মৃদ্ধি ও শান্তি কামনার মাধ্যমে বিশেষ মোনাজাতের মধ্য সংবর্ধনা অনুষ্ঠান সমাপ্তি করা হয়।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc