Saturday 31st of October 2020 10:42:44 PM
Saturday 18th of January 2014 09:30:51 PM

সোনার বাংলা স্পোটিং ক্লাবের ক্রিকেট ফাইনাল প্রতিযোগীতা

খেলাধুলা ডেস্ক
আমার সিলেট ২৪.কম
সোনার বাংলা স্পোটিং ক্লাবের ক্রিকেট ফাইনাল প্রতিযোগীতা

আমারসিলেট24ডটকম,১জানুয়ারীকোম্পানীগঞ্জ উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নাসরিন জাহান ফাতেমা বলেছেন, বর্তমান সরকার বাংলাদেশের ডিজিটাল যে রুপরেখা নিয়েছে, এতে যুব সমাজকে অগ্রণী ভূমিকা পালন করতে হবে। তিনি বলেন, বর্তমান সরকার খেলাধুলা তথা ক্রিকেট খেলার ব্যপক পরিবর্তন আনতে সক্ষম হয়েছে। এই সরকারের আমলে ক্রিকেট বিশ্বকাপ উদ্বোধনী ম্যাচ ও অনুষ্ঠান বাংলাদেশে অনুষ্ঠিত হয়েছে। এমনকি সিলেটের কৃতি সন্তান অর্থমন্ত্রীর অসাধারণ ভূমিকার কারণে সিলেট বিভাগীয় ষ্টেডিয়াম আর্ন্তজাতিক ষ্টেডিয়ামে রুপান্তরিত হয়েছে। সিলেট-৪ আসনের সংসদ সদস্য ইমরান আহমদ কোম্পানীগঞ্জে খেলাধুলার উন্নয়নে বহুমুখী প্রদক্ষেপ নিয়েছেন। তাই যুব সমাজকে কাজে লাগানোর লক্ষে সরকার বহুমুখী পদক্ষেপ গ্রহন করেছে তাতে  সরকারের পাশাপাশি আপনাদেরকেও এগিয়ে আসতে হবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি সুপার ষ্টার ট্রেড গ্র“পের চেয়ারম্যান এম,সুহেল আহমদ বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা গঠন করতে সকলকে একযুগে কাজ করতে হবে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান তিনি নিজেই একজন ক্রীড়া প্রেমিক ছিলেন। বর্তমান বাংলাদেশের কাংকিত উন্নয়ন ও সমাজ উন্নয়ন করতে ধর্ম, বর্ণ নির্বিশেষে সকলকেই এগিয়ে আগতে হবে। গতকাল শনিবার বিকাল ৪.০০ ঘটিকায় বৃহত্তর খাগাইল এলাকায় মহিষখেড় সোনার বাংলা স্পোটিং ক্লাবের ক্রিকেট ফাইনাল প্রতিযোগীতা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি নাসরিন জাহান ফাতেমা ও বিশেষ অতিথি এম সুহেল আহমদ উপরোক্ত কথাগুলো বলেন। ওয়ার্ড সদস্য হোসাইন আহমদ তাজ উদ্দিনের সভাপতিত্বে ও যুবনেতা শিব্বির আহমদের পরিচালনায় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন যুবনেতা ফারুক আহমদ, শরিফ উদ্দিন, আনসার আহমদ, হোসাইন আহমদ, ক্লাব সদস্য ইসলাম উদ্দিন, জয়নাল আবেদীন, মছব্বির, জামিল আহমদ, সালা উদ্দিন, দিলদার, মুনিম আহমদ প্রমুখ।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc