Monday 28th of September 2020 05:40:17 PM
Tuesday 14th of January 2014 08:46:00 PM

সৈয়দ মহসীন আলী সমাজকল্যাণমন্ত্রী হওয়ায় যুক্তরাজ্য প্রবাসীদের অভিনন্দন

প্রবাস ডেস্ক
আমার সিলেট ২৪.কম
সৈয়দ মহসীন আলী সমাজকল্যাণমন্ত্রী হওয়ায় যুক্তরাজ্য প্রবাসীদের অভিনন্দন

আমারসিলেট24ডটকম,১৪জানুয়ারীঃ মৌলভীবাজার সদর ও রাজনগর সংসদীয় ৩ আসনের মাননীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা, মৌলভীবাজার রাজনগরের মাটি ও মানুষের প্রিয়নেতা সৈয়দ মহসীন আলী পূর্ণ মন্ত্রী হিসেবে রোববার শপথ গ্রহণ করে এবং সমাজ কল্যাণ মন্ত্রী হওয়ায় আনন্দে ভাসে যুক্তরাজ্য  প্রবাসীরা সিলেটিরা। একজন সাদা মনের মানুষ হিসেবে পরিচিত জনপ্রিয় নেতা ক্লিন ইমেজ হিসেবে সুপরিচিত মৌলভীবাজার জেলার কৃতিসন্তান গরীব দুঃখী মেহনতী মানুষের অকৃতিম বন্ধু। বীর মুক্তিযোদ্ধা সৈয়দ মহসীন আলী কে সমাজকল্যাণমন্ত্রী হিসেবে মনোনীত করায় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে তাকে অভিনন্দন জানিয়েছেন জাস্টিস ফর বাংলাদেশ জেনোসাইড ১৯৭১ ইন ইউকের কনভেনার ও সাবেক ছাত্রনেতা মনসুর আহমদ মকিস, ডেপুটি কনভেনার মুক্তিযোদ্ধা মুস্তাফিজুর রহমান মানিক, জয়েন্ট কনভেনার শাহ মো. শাফি কাদির, জাস্টিস ফর বাংলাদেশ জেনোসাইড ১৯৭১ ইন স্কটল্যান্ড শাখার কনভেনার গোলাম আনিস চৌধুরী, ডেপুটি কনভেনার নজরুল ইসলাম, জাস্টিস ফর বাংলাদেশ জেনোসাইড ১৯৭১ ইন স্কটল্যান্ড শাখার জেনারেল সেক্রেটারী সাইদুর রহমান সানচু, জাস্টিস ফর বাংলাদেশ জেনোসাইড ১৯৭১ ইন বার্মিংহাম শাখার কনভেনার সাদেক মিয়া শামসুল, ডেপুটি কনভেনার মোস্তফা কামাল বাবলু, জাস্টিস ফর বাংলাদেশ জেনোসাইড ১৯৭১ ইন বার্মিংহাম শাখার জেনারেল সেক্রেটারী জয়নাল ইসলাম, জাস্টিস ফর বাংলাদেশ জেনোসাইড ১৯৭১ ইন নিউপোর্ট শাখার কনভেনার আব্দুল মন্নাফ, জেনারেল সেক্রেটারী এম. এ রউফ, জাস্টিস ফর বাংলাদেশ জেনোসাইড ১৯৭১ ইন সোয়ানসী শাখার কনভেনার হাবিবুর রহমান মকবুল, ডেপুটি কনভেনার গোলাম আবু সালেহ সোহেব, ফেরদৌস রহমান, জেনারেল সেক্রেটারী শামিম আহমেদ, জাস্টিস ফর বাংলাদেশ জেনোসাইড ১৯৭১ ইন মিডল্যান্ড শাখার কনভেনার হীরণ মিয়া, জেনারেল সেক্রেটারী সিতার আহমদ, জাস্টিস ফর বাংলাদেশ জেনোসাইড ১৯৭১ ইন ইউকের আক্তারুজ্জামান খান জাকির প্রমুখ।
দেশ গড়ার দায়িত্ব নিয়ে মাননীয় প্রধানমন্ত্রী  জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বের প্রতি অবিচল থেকে দেশ ও জাতি সৈয়দ মহসীন আলীর নেতৃত্বে এগিয়ে যাবে। প্রবাসীদের প্রত্যাশা সৈয়দ মহসীন আলী তার নীতি আদর্শে অটুট থাকবেন এবং নতুন প্রজন্মদের উৎসাহিত করবেন সৃষ্টিশীল কর্ম সততা যোগ্যতা এবং মুক্তিযুদ্ধের চেতনার মধ্য দিয়ে। আওয়ামী লীগ সরকারে মৌলভীবাজার জেলার প্রথম মন্ত্রী সমাজকল্যাণমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সৈয়দ মহসীন আলীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করা হয়।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc