সৈয়দ মহসিন আলী বীর মুক্তিযোদ্ধা সমাজকল্যাণ মন্ত্রী

    0
    3

    আমারসিলেট24ডটকম,১২জানুয়ারীঃ বৃহত্তর সিলেটের মৌলভীবাজার জেলার আওয়ামীলীগ রাজনৈতিক অঙ্গনে এক সুপরিচিত জনপ্রিয় ব্যাক্তির নাম সৈয়দ মহসিন আলী বীর মুক্তিযোদ্ধা, তিনি মৌলভীবাজার পৌরসভার তিনবারের সাবেক চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেন ।এবং গত ৯ম জাতীয় সাংসদ নির্বাচনে আওয়ামীলীগ এর প্রার্থী হয়ে বিপুল ভোটে বিএনপির সাবেক অর্থ মন্ত্রী এম,সাইফুর রহমানকে পরাজিত করে সাংসদ নির্বাচিত হন।

    আজ রোববার গঠিত নতুন মন্ত্রীসভায় স্থান পেয়েছেন সৈয়দ মহসিন আলী। তিনি সমাজকল্যাণ মন্ত্রী হিসেবে নিয়োগ পেয়েছেন।  বৃহত্তর সিলেট হতে বর্তমান সরকারের অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত, শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ ও সমাজকল্যাণ মন্ত্রী হিসেবে মৌলভীবাজার-৩ আসনের সাংসদ সৈয়দ মহসিন আলী ও দ্বায়িত্ব পালন করবেন।রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদ বিকেল ৩টা ২০ মিনিটে নতুন মন্ত্রীদের শপথ পড়ান।

    শপথ শেষে সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে প্রধানমন্ত্রীসহ ৪৯জন মন্ত্রী, প্রতিমন্ত্রী ও উপমন্ত্রীর মধ্যে দপ্তর বন্টন করে প্রজ্ঞাপন জারি করা হয়েছে।এবার মন্ত্রী-প্রতিমন্ত্রীর সঙ্গে উপমন্ত্রীরাও নতুন মন্ত্রিসভায় রয়েছে। সিলেটের ৪ জন সাংসদ গত মহাজোট সরকারের মন্ত্রী তালিকায় ছিলেন। এবছর এ সংখ্যা কমে দাঁড়ালো ৩টিতে । দলীয় একটি সূত্রে জানা গেছে ভবিষ্যতে মন্ত্রীসভার আয়তন বাড়াতে পারে সরকার।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here