Thursday 14th of November 2019 11:40:22 PM
Monday 22nd of July 2019 02:07:44 AM

সুুনামগঞ্জে ১০লাখ টাকার কারেন্ট জালে আগুন 

ভাটি দর্পন ডেস্ক
আমার সিলেট ২৪.কম
সুুনামগঞ্জে ১০লাখ টাকার কারেন্ট জালে আগুন 

সুনামগঞ্জ প্রতিনিধিঃ সুনামগঞ্জের শাল্লায় উপজেলায় মোবাইল কোর্ট পরিচালনা করে প্রায় ১০লক্ষ টাকার নিষিদ্ধ কারেন্ট জাল জব্দ করে আগুনে পুড়ানো হয়। কারেন্ট জাল বিক্রির অপরাধে ৩জনকে ১বছর করে সশ্রম কারাদন্ড দেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট।
দন্ডপ্রাপ্তরা  হলেন- সাতপাড়া বাজারের আমির হামজা ও উজ্জ্বল মিয়া এবং ঘুঙ্গিয়ারগাঁও বাজারের তৃশাণ দাস।
জানা যায়,জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে শনিবার (২০জুলাই)সারাদিন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আল-মুক্তাদির হোসেনের নেতৃত্বে সারা উপজেলায় মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।
মোবাইল কোর্ট পরিচালনা কালে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আল-মুক্তাদির হোসেনের সাথে উপজেলা মৎস্য কর্মকর্তা মোহাম্মদ মামুনুর রহমান,শাল্লা থানার এসআই মোঃ আলমাছ মিয়া উপস্থিত ছিলেন।
মোবাইল কোর্ট অভিযানে উপজেলার বিভিন্ন বাজারের জাল ব্যবসায়ীদের কাছে থেকে মোট ৪শ’ ৭৬কেজি নিষিদ্ধ কারেন্ট জাল জব্দ করে  বিকালে আগুনে পুড়িয়ে ফেলা হয়।
এব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আল-মুক্তাদির হোসেন বলেন যারা নিষিদ্ধ কারেন্ট জাল বিক্রি করে তারা দেশের শত্রু তাদের কোন ছাড় দেওয়া হবে না। মৎস্য সম্পদ রক্ষায় অভিযান অব্যাহত থাকবে।
১নং আটগাঁও ইউনিয়নের দাউদপুর বাজারে অভিযান পরিচালনা করে বাটকারায় অনিয়মের কারণে মাছ ব্যবসায়ী আল আমিন মিয়াকে ৫শ’ টাকা জরিমানা করা হয়। অপরদিকে,উপজেলার ৪নং শাল্লা ইউনিয়নের সাতপাড়া বাজারে অভিযান চালিয়ে নিষিদ্ধ কারেন্ট জাল ব্যবসায়ী আমির হামজা ও উজ্জ্বল মিয়া উভয়কে ১বছরের কারাদন্ড দেয়া হয়। ওইসময় তাদের দোকান থেকে ২৮১কেজি কারেন্ট জাল জব্দ করা হয়।
এছাড়াও  উপজেলা সদরের ঘুঙ্গিয়ারগাঁও বাজারে জাল ব্যবসায়ী তৃশাণ দাস ও গঙ্গা দাসের দোকানে অভিযান চালিয়ে ১৯৫কেজি কারেন্ট জাল জব্দ করা হয় এবং তৃশাণ দাসকে ১বছরের কারাদন্ড দেয়া হয়।

সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc