Wednesday 30th of September 2020 01:38:43 AM
Friday 21st of March 2014 02:26:32 PM

সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ নির্বাচনে প্রশাসন বদ্ধ পরিকর

আইন-আদালত ডেস্ক
আমার সিলেট ২৪.কম
সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ নির্বাচনে প্রশাসন বদ্ধ পরিকর

“কানাইঘাট উপজেলা নির্বাচনকে সামনে রেখে মতবিনিময় সভা অনুষ্ঠিত সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ নির্বাচনে প্রশাসন বদ্ধ পরিকরঃজেলা প্রশাসক শহিদুল ইসলাম”

আমারসিলেট24ডটকম,মার্চ,বদরুল ইসলামঃ কানাইঘাট উপজেলা পরিষদের নির্বাচনকে সামনে রেখে প্রার্থী, জনপ্রতিনিধি, সরকারী কর্মকর্তা, সাংবাদিক, সূধীবৃন্দ এবং নির্বাচনে দায়িত্ব প্রাপ্ত প্রিজাইডিং অফিসার ও সংশ্লিষ্টদের নিয়ে পৃথক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার উপজেলা পরিষদ মিলনায়তন হল ও সভা কক্ষে পৃথক মতবিনিময় সভায় জেলা রির্টানিং অফিসার শহিদুল ইসলাম প্রধান অতিথি’র বক্তব্যে বলেন, আগামী রোববার কানাইঘাট উপজেলা পরিষদের নির্বাচন অবাধ সুষ্ঠু নিরপেক্ষ ও শান্তিপূর্ণ ভাবে সম্পন্ন করার জন্য প্রশাসনের পক্ষ থেকে ইতিমধ্যে সব ধরনের পদক্ষেপ গ্রহণ করা হয়েছে। উপজেলা নির্বাচনকে স্থানীয় সরকারের নির্বাচন উল্লেখ করে তিনি আরো বলেন, নির্বাচনকে রাজনৈতিক রূপ দিয়ে বিভিন্ন দলের প্রার্থী ঘোষনা করে প্রচারনা করা হচ্ছে। কিন্তু সরকার ও নির্বাচন কমিশনের পক্ষ থেকে নিরপেক্ষ ভাবে নির্বাচন সম্পন্ন করার জন্য আমাদেরকে নির্দেশ দেওয়া হয়েছে। প্রিজাইডিং অফিসারদের উদ্দেশ্যে জেলা প্রশাসক বলেন, বুদ্ধিমত্তার পরিচয় দিয়ে নির্বাচনী দায়িত্ব পালন করতে হবে। কেউ পক্ষ পাতিত্ব করলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। কানাইঘাটে এখন পর্যন্ত নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘনের কোন অভিযোগ পাওয়া যায়নি। এটা অত্যন্ত ইতি বাচক। প্রার্থীদের মধ্যে পারষ্পারিক সম্পর্ক রয়েছে যা সুষ্ঠু নির্বাচনের পথ সুগম করবে। বিশেষ অতিথির বক্তব্যে সিলেটের পুলিশ সুপার নুরে আলম মিনা বলেন, নির্বাচনকে সুষ্ঠু ও শান্তিপূর্ণ করার লক্ষ্যে সিলেটের সমস্ত আইনশৃঙ্খলা ফোর্স প্রস্তুত রয়েছে। ইতিমধ্যে সেনাবাহীনি, র‌্যাব ও বিজিবি সদস্যদের মোতায়েন করা হয়েছে। প্রতিটি ভোট কেন্দ্রে ৫ স্থরের নিরাপত্তা বলয় থাকবে। কেউ ব্যালট বাক্স ছিনতাই, জাল ভোট দেওয়ার চেষ্টা ও ভোটকেন্দ্রে হাঙ্গামা সৃষ্টি করলে হাত-পা গুড়িয়ে দেওয়া হবে বলে হুশীয়ার করেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসার তারেক মোহাম্মদ জাকারিয়ার সঞ্চালনায় পৃথক মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, বিভাগীয় আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা এইচ.এম এজহারুল হক, জেলা নির্বাচন অফিসার আজিজুল হোসেন, কানাইঘাট থানার অফিসার ইনচার্জ আব্দুল আউয়াল চৌধুরী, উপজেলা ভারপ্রাপ্ত নির্বাচন অফিসার আল-আমিন প্রমুখ। মতবিনিময় সভায় সুষ্ঠু নির্বাচন সম্পন্ন করার লক্ষ্যে প্রার্থীরা তাদের পক্ষ থেকে সব ধরনের সহযোগিতা করার অঙ্গীকার ব্যক্ত করেন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc