সুন্নি আলেমকে ওহাবী সন্ত্রাসীদের হামলাঃশ্রীমঙ্গলে প্রতিবাদ

    1
    9

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২০মেঃ বি-বাড়িয়া জেলার সরাইল উপজেলার একটি গ্রামে ধর্মীয় মাহফিল শেষে বাড়ি যাওয়ার পথে এক সুন্নি আলেমকে ওহাবী সন্ত্রাসীরা হামলা করে আহত করেছে। জানা গেছে,আহলে সুন্নাত ওয়াল জামাতের একনিষ্ঠ কর্মী ও বৃহত্তর সিলেটের সুন্নি মারকাজ সিরাজনগর দরবার শরীফের খাদেম বি-বাড়িয়ার মুফতি গিয়াস উদ্দিন আত-তাহেরী নামের ওই সুন্নি আলেম কে আহত করায় বাংলাদেশ ইসলামী ছাত্রসেনাও যুব সেনা শ্রীমঙ্গল উপজেলা শাখা কর্তৃক এক প্রতিবাদ মিছিল-পথসভার আয়োজন করে।

    মিছিলটি শ্রীমঙ্গল শহরের কলেজ রোড থেকে শুরু করে বিভিন্ন রাস্তা প্রদক্ষিন শেষে শ্রীমঙ্গল চৌমুহনা চত্বরে এসে পথ সভার মাধ্যমে শেষ হয়। পথ সভায় বক্তব্য রাখেন- অধ্যক্ষ মুফতী শেখ শিব্বির আহমেদ, বায়তুল হুদা জামে মসজিদ লন্ডনের খতিব আল্লামা শেখ জাবির আহমেদ আল হুসাইনী,যুব নেতা নুর মোহাম্মদ বরহান,মামুনুর রশীদ মামুন, ছাত্রনেতা-এম,এ,রাসেল মোস্তফা,সাইফুল ইসলাম চৌধুরী,আশরাফুল আলম খান রুহেল,জিলানী প্রমুখ।

    বক্তাগণ বলেন কিতাবের মাধ্যমে জবাব দিতে অক্ষম ওহাবী সন্ত্রাসীরা বার বার সুন্নি আলেমদের উপর সন্ত্রাসী হামলা করে যাচ্ছে। প্রশাসন এখনো নীরব ভূমিকা পালন করছেন। এ বিষয়ে প্রশাসনের প্রতি আইনী ব্যাবস্থা গ্রহন করার জন্য জোর-দাবী জানিয়েছেন।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here