Monday 21st of September 2020 06:16:43 AM
Tuesday 4th of August 2015 12:18:56 AM

সুনামগঞ্জ সীমান্তে চায়না ইঞ্জিনসহ ৩টি বারকি নৌকা আটক

অপরাধ জগত, আইন-আদালত ডেস্ক
আমার সিলেট ২৪.কম
সুনামগঞ্জ সীমান্তে চায়না ইঞ্জিনসহ ৩টি বারকি নৌকা আটক

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০৩আগস্ট,মোজাম্মেল আলম ভূঁইয়া:সুনামগঞ্জের দুই উপজেলা সীমান্তে অভিযান চালিয়ে ২লক্ষ টাকা মূল্যের ভারতীয় কয়লা,কাঠ,চায়না ইঞ্জিন,সুপারী,পাখাসহ ৩টি বারকি নৌকা আটক করেছে বিজিবি। বিজিবি ও স্থানীয়রা জানায়, সোমবার সকালে দোয়ারাবাজার উপজেলার বোগলা বাজার সীমান্তের ১২২৬নং পিলার সংলগ্ন ধোলাই নদী থেকে ৫৪হাজার টাকা মূল্যের ২৯.৯৫ঘনফুট ভারতীয় কাঠ আটক করা হয়।

অন্যদিকে তাহিরপুর উপজেলার লাউড়েরগড় সীমান্তের ১২০৩এর ২এস পিলার সংলগ্ন এলাকা দিয়ে চোরাচালানী আজাদ মিয়া তার সহযোগীদেরকে দিয়ে মদ আনার জন্য যাদুকাটা নদী দিয়ে ভারতে যাওয়ার সময় ৮০হাজার টাকা মূল্যের ২টি বারকী নৌকা আটক করা হয়।

অপরদিকে চাঁরাগাঁও সীমান্তের লালঘাট এলাকা দিয়ে সাজ্জাদ মিয়া নেতৃত্বে ভারত থেকে কয়লা পাচাঁরের সময় ৫হাজার টাকা মূল্যের ৪০০কেজি কয়লা উদ্ধার করা হয়। এছাড়া চোরাচালানী  সোর্স আবু বক্করের নেতৃত্বে চানপুর সীমান্তের ১২০২এর ১১এস পিলার সংলগ্ন বারেকটিলা দিয়ে সুপারী পাচাঁরের সময় ৮হাজার টাকা মূল্যের ৪,০৫০টি ভারতীয় সুপারী উদ্ধার করাসহ সুরমা নদী থেকে ১৫হাজার টাকা মূল্যের ১টি বারকী নৌকা ও ৩৫হাজার টাকা মূল্যের ১টি চায়না ইঞ্জিন,রজনী লাইন এলাকা থেকে ১৫০কেজি ভারতীয় কয়লা উদ্ধার করা হয়।

অভিযানের সময় বিজিবির উপস্থিতি টের পেয়ে চোরাচালানীরা তাদের মালামাল রেখে পালিয়ে যায়। সুনামগঞ্জ ৮ব্যাটালিয়নের বিজিবি অধিনায়ক গোলাম মহিউদ্দিন অবৈধ মালামাল আটকের সত্যতা নিশ্চিত করেছেন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc