Thursday 22nd of October 2020 06:01:21 PM
Saturday 19th of September 2020 01:12:05 AM

সুনামগঞ্জ প্রেসক্লাব নির্বাচন,সভাপতি শাহানা,সম্পাদক শেরগুল

বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
সুনামগঞ্জ প্রেসক্লাব নির্বাচন,সভাপতি শাহানা,সম্পাদক শেরগুল

সুনামগঞ্জ প্রতিনিধি:  সুনামগঞ্জের প্রাচীন সংঘটন সুনামগঞ্জ প্রেসক্লাবের কমিটি গঠনের লক্ষ্যে ক্লাবের সভাপতি অ্যাডভোকেট শাহানা রব্বানীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অধ্যক্ষ শেরগুল আহমদের সঞ্চালনায় শুক্রবার(১৮,০৯,২০২০)উকিলপাড়াস্থ প্রেসক্লাবে সাধারণ সভা অনুষ্টিত হয়।
সভা সিনিয়র সহ সভাপতি বিজন সেন রায় গঠনতন্ত্রে আলোকে কমিটি গঠনের প্রয়োজনীয়তা নিয়ে আলোচনা করেন। আলোচনায় সকল সদস্য অংশ নিয়ে নির্বাচনের মাধ্যমে কমিটি গঠনের মতামত প্রকাশ করেন।
সভায় সভাপতি পদে অ্যাডভোকেট শাহানা রব্বানী, সিনিয়র সহসভাপতি পদে বিজন সেন রায়, সাধারণ সম্পাদক পদে অধ্যক্ষ শেরগুল আহমদ, নির্বাহী সদস্য পদে রওনক বখত, অ্যাডভোকেট ফজলুর রহমান মিসবাহ এমপি, দপ্তর সম্পপাদক পদে শহীদ নূর আহমেদকে বীনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হন।
অন্যান্য ১০পদে নির্ববাচন অনুষ্ঠিত হয়।
সহ-সভাপতি পদে মাহবুবুর রহমান পীর ১৯ ভোট পেয়ে নির্বাচিত হন, তার নিকটতম প্রতিদ্বন্ধী  মিজানুর রহমান ১০ ও আল হেলাল পান ৩ ভোট। যুগ্ম সম্পাদক পদে আমিনুল হক ১৯ ভোট পেয়ে বিজয়ী হন তার নিকটতম প্রতিদ্বন্ধী  সেলিম আহমদ পান ৯ ও হিমাদ্রী শেখর ভদ্র পান ৪ ভোট। কোষাধক্ষ পদে ১৫ ভোপ পেয়ে বিজয়ী হন ফোয়াদ মনি, তার নিকটতম প্রতিদ্বন্ধী একে কুদরত পাশা পান ১০ ও জসিম উদ্দিন পান ৭ ভোট।  ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে ২০ ভোট পেয়ে বিজয়ী হন সিরাজুুুল ইসলাম শ্যামল, তার নিকটতম প্রতিদ্বন্ধী  শাহাব উদ্দিন পান ১২ ভোট, সদস্য পদে ২৪ ভোট পেয়ে মাসুুুম হেলাল, বিশ্বজিৎ সেন পাপন, ২১ ভোট পেয়ে অরুণ চক্রবর্তী ও ফরিদ মিয়া নির্বাচিত হন তাদের তার নিকটতম প্রতিদ্বন্ধী  তৌহিদ চৌধুরী প্রদীপ ১৮ভোট।
নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন সভাপতি পদে অ্যাডভোকেট শাহানা রব্বানী, সিনিয়র সহসভাপতি পদে বিজন সেন রায়, সাধারণ সম্পাদক পদে অধ্যক্ষ শেরগুল আহমদ।
নির্বাচন শেষে সভাপতি পদে অ্যাডভোকেট শাহানা রব্বানী জন্ম দিনের কেক কাটেন প্রেসক্লাব নেতৃবৃন্দ।
উল্লেখ্য,সুনামগঞ্জ জেলার উকিলপাড়াস্থ সুনামগঞ্জ প্রেসক্লাব সরকার অনুমোদিত ও রেজিষ্ট্রেশন ভুক্ত। ১৯৬২ সালে যা গঠিত হয়। যার এক মাত্র কার্যালয় শহরের উকিল পাড়ায়।

সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc