Friday 23rd of October 2020 11:22:47 AM
Friday 1st of May 2015 02:32:15 PM

সুনামগঞ্জে ৪ লক্ষাধিক টাকার ভারতীয় মাদক ও কয়লা উদ্ধার

অপরাধ জগত, বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
সুনামগঞ্জে ৪ লক্ষাধিক টাকার ভারতীয়  মাদক ও কয়লা উদ্ধার

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০১মেঃ সুনামগঞ্জ জেলার ৮ বর্ডার গার্ড ব্যাটালিয়ন এর নারায়নতলা বিওপি’র নায়েব সুবেদার মোঃ আব্দুল মজিদ এর নেতৃত্বে একটি টহল দল বৃহস্পতিবার সীমান্ত পিলার ১২১৩/৫-এস হতে ১০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে কামারভিটা এলাকা হতে ২১৫ বোতল ভারতীয় মদ উদ্ধার করেন, যার  বাজার মূল্য ৩,২২,৫০০/- টাকা, লাউরগড় বিওপি’র হাবিলদার মোঃ আতিকুর রহমান এর নেতৃত্বে একটি টহল দল সীমান্ত পিলার ১২০৩/৭-এস হতে ২০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে শাহ আরেফীন এলাকা থেকে ৪৮ বোতল ভারতীয় মদ উদ্ধার করে, যার মূল্য ৭২,০০০/- টাকা, চাঁনপুর বিওপি’র হাবিলদার মোঃ রেনু মিয়া এর নেতৃত্বে একটি টহল দল গতকাল সীমান্ত পিলার ১২০১/৪-এস হতে ৪০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে রাজাই এলাকা থেকে ১৫০০ কেজি ভারতীয় কয়লা উদ্ধার করে, যার মূল্য ৫৩,৭৫০/- টাকা, এছাড়াও উক্ত বিওপি’র নায়েব সুবেদার মোঃ একরামুল হক এর নেতৃত্বে একটি টহল দল সীমান্ত পিলার ১২০১/২-এস হতে ২০০ গজ বাংলাদেশ অভ্যন্তরে রাজাই এলাকা থেকে ১,০০০ কেজি ভারতীয় কয়লা উদ্ধার করে, যার মূল্য ১২,৫০০/- টাকা।

বিজিবি এর উপস্থিতি টের পেয়ে চোরাকারবারীরা এসব মাদকদ্রব্য ও কয়লা ফেলে দৌড়ে পালিয়ে যায়। পরবর্তীতে বিজিবি সদস্যগণ উক্ত মাদকদ্রব্য ও কয়লা পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করে।
সীমান্ত এলাকায় অবৈধ অনুপ্রবেশ, সকল ধরণের চোরাচালান এবং অন্যান্য যে কোন অপতৎপরতা রোধে ৮ বর্ডার গার্ড ব্যাটালিয়ন বিশেষ অভিযান পরিচালনা সহ সকল ধরনের তৎপরতা কঠোরতার সাথে অব্যাহত রেখেছে বলে ৮ বর্ডার গার্ড ব্যাটালিয়ন অধিনায়ক মোঃ গোলাম মহিউদ্দিন খন্দকার  জানিয়েছেন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc