Sunday 20th of September 2020 01:31:58 AM
Friday 31st of July 2015 09:30:15 PM

সুনামগঞ্জে ৪ লক্ষাধিক টাকার ভারতীয় মদ,কয়লা,কাঠ,বিড়ি ও ৪টি নৌকাসহ আটক-২

অপরাধ জগত ডেস্ক
আমার সিলেট ২৪.কম
সুনামগঞ্জে ৪ লক্ষাধিক টাকার ভারতীয় মদ,কয়লা,কাঠ,বিড়ি ও ৪টি নৌকাসহ আটক-২

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,৩১জুলাই,মোজাম্মেল আলম ভূঁইয়াঃ সুনামগঞ্জের ৪ উপজেলায় অভিযান চালিয়ে বিপুল পরিমান ভারতীয় মদ,কয়লা,কাঠ,নাসির উদ্দিন বিড়ি,বাইসাইকেল ও ৪টি নৌকাসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে বিজিবি ও র‌্যাব। আটককৃত মালামালের মূল্য প্রায় ৪লক্ষাধিক টাকা। মদসহ আটককৃত মাদক ব্যবসায়ীরা হলেন-সুনামগঞ্জ সদর উপজেলার জাহাঙ্গীর নগর ইউনিয়নের ডলুরা সীমান্তের শহীদ মিনার এলাকার মৃত হাবিবুর রহমানের ছেলে শফিক মিয়া (৩০),একই গ্রামের মইজ উদ্দিনের ছেলে মিরাজ মিয়া(২৮)। গতকাল শুক্রবার সন্ধ্যায় ৩৭বোতল ভারতীয় মদসহ তাদেরকে আটক করা হয়।

অন্যদিকে দুপুর ২টায় বিশ্বম্ভরপুর উপজেলার মাছিমপুর সীমান্তের ১২০৭নং পিলার সংলগ্ন মোনাইপাড় এলাকা দিয়ে চোরাচালানী আজাদ মিয়া তার সহযোগীদের নিয়ে ৭২বোতল ভারতীয় বিয়ার ও অফিসার চয়েজ মদ পাচাঁর করে তার কামড়াবন্দ গ্রামের বাড়িতে নিয়ে যাওয়ার সময় আটক করা হয়।

অপরদিকে তাহিরপুর উপজেলার চাঁনপুর সীমান্তের ১২০০এর ২-এস  পিলার সংলগ্ন রজনী লাইন এলাকা দিয়ে সাজ্জাদ মিয়ার নেতৃত্বে ভারত থেকে কয়লা পাচাঁরের সময় ১৫০কেজি ভারতীয় কয়লা উদ্ধার করা হয়।

এছাড়া দোয়ারাবাজার উপজেলার বোগলা বাজার সীমান্ত থেকে  ১৪০প্যাকেট ভারতীয় শেখ নাসির উদ্দিন বিড়িসহ ১টি বাংলাদেশী সাইকেল, এউপজেলার মাঠগাঁও সীমান্তের ভাংগাপাড়া নদী থেকে ১টি নৌকা,সুনামগঞ্জ সদর উপজেলার ডুলুরা সীমান্তের জিনারপুর থেকে ১৯.৮৫ ঘনফুট ভারতীয় কাঠ ও ডুলুরা নদীর মোহনা নামক স্থান থেকে আরো ৪৫.৯১ ঘনফুট ভারতীয় কাঠসহ ১টি ইঞ্জিন নৌকা ও ২টি বাংলাদেশী বারকী নৌকা উদ্ধার করা হয়।

এসকল মালামাল আটককের সময় বিজিবি উপস্থিতি টের পেয়ে চোরাকারবারীরা পালিয়ে যায়। সুনামগঞ্জ ৮ব্যাটালিয়নের বিজিবি অধিনায়ক গোলাম মহিউদ্দিন ও র‌্যাব ৯এর কোম্পানী কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন অবৈধ মালামালসহ দুই মাদক ব্যবসায়ীকে আটকের সত্যতা নিশ্চিত করেছেন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc