সুনামগঞ্জে সাংবাদিকের শিশুপুত্রের গায়ে পেট্রোল ঢেলে আগুন

    0
    8

    আমারসিলেট24ডটকম,৩০মার্চঃ দৈনিক যুগান্তরের সুনামগঞ্জ প্রতিনিধি হাবিব সারোয়ার আজাদের ছেলে শিহাব সারোয়ার (১১)। সে স্থানীয় একটি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্র।  তাকে অগ্নিদগ্ধ করেছে দুবৃর্ত্তরা।গত শনিবার রাত ১০টায় উপজেলার বাদাঘাট ইউনিয়নের কামলাবন্দ গ্রামে এ ঘটনা ঘটেছে। শিশুটির বাবা হাবিব সারোয়ার আজাদের বরাত দিয়ে তাহিরপুর থানার  ভারপ্রাপ্ত কর্মকর্তা  আনিসুর রহমান এ তথ্য  জানিয়েছেন।

    হাবিব সারোয়ার আজাদ বলেন, রাতে ঘুমানোর আগে প্রাকৃতিক ডাকে সাড়া দিতে তার ছেলে ঘরের বাইরে গেলে দুবৃর্ত্তরা তার ওপর পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেয়া চেষ্টা করে।এসময় তার চিৎকারে এলাকার  লোকজন এগিয়ে এলে দুবৃর্ত্তরা  দ্রুত পালিয়ে যায়।অগ্নিদগ্ধ শিহাবকে প্রথমে তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যাওয়া হয়। অবস্থার অবনতি হলে পরে তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

    শিশুটির মুখমণ্ডল ও মাথার বেশকিছু অংশ আগুনে ঝলসে গেছে  জানিয়েছেন সারোয়ার আজাদ ।তবে এ হামলার কারণ ও দুর্বৃত্তদের পরিচয়  তাৎক্ষণিকভাবে তিনি জানাতে পারেননি। ভারপ্রাপ্ত কর্মকর্তা আনিসুর  রহমানের সূত্রে জানা যায়, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে এবং দুবৃর্ত্তদের  দ্রুত ধরার  চেষ্টা চালানো হচ্ছে।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here