Wednesday 26th of June 2019 04:27:03 AM
Sunday 9th of June 2019 10:30:31 PM

সুনামগঞ্জে সন্ত্রাসী হামলা,ভাংচুর,লুটপাট,আহত-৩৫

অপরাধ জগত, বিশেষ খবর, বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
সুনামগঞ্জে সন্ত্রাসী হামলা,ভাংচুর,লুটপাট,আহত-৩৫

নিজেস্ব প্রতিনিধি,সুনামগঞ্জ: সুনামগঞ্জে সন্ত্রাসীদের বিরুদ্ধে প্রতিবাদ করায় পৃথক হামলার চালিয়ে বাড়ি-ঘর ও দোকানপাট ভাংচুর করাসহ করা হয়েছে লুটপাট। এঘটনায় ২নারীসহ ৩৫জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। আহতদের মধ্যে গুরুতর অবস্থায় আরিফ মিয়া,আবুল বাশার,আবুল খায়ের,হাবিব মিয়া, মনিরা বেগম,সাজিবুল মিয়া,আল-আমিন,সূর্যরাজা,ও ফেরদৌসি বেগমকে গতকাল শনিবার রাত ১২টায় সুনামগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আর সোহাগ মিয়া,সজল মিয়া,সোহেব মিয়া,কবির মিয়া,সবুজ মিয়াকে তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। অন্যান্য আহতদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী জানায়,জেলার তাহিরপুর উপজেলার উত্তরশ্রীপুর ইউনিয়নের বালিয়াঘাট বিজিবি ক্যাম্প সংলগ্ন দুধেরআউটা গ্রামের পশ্চিম পাশের সরকারী রাস্তা দখল করে অবৈধভাবে পুকুর নির্মাণ করে ওই গ্রামের কয়লা,মদ ও ইয়াবা ব্যবসায়ী সন্ত্রাসী ধন মিয়া,মল্লিক মিয়া,তাজুত আলী,আব্দুর রাজ্জাক ও আব্দুল হাই গং। তারা বালিয়াঘাট ও টেকেরঘাট সীমান্ত দিয়ে পাচাঁরকৃত কয়লা,মদ ও ইয়াবা পুকুরের পানিতে লুকিয়ে রেখে দীর্ঘদিন যাবত জমজমাট ব্যবসা চালিয়ে যাচ্ছে। যার কারণে রাস্তা দখল করে নির্মিত অবৈধ পুকুরের পাশ দিয়ে এলাকার লোকজনকে যাতায়াত করতে দেয় না সন্ত্রাসীরা। এঘটনার প্রেক্ষিতে ভুক্তভোগী এলাকার লোকজন একাধিকবার সালিশ-বৈঠক ও করেছেন। কিন্তু সন্ত্রাসীরা কারো কথা না মেনে বরং এলাকাবাসীর ওপর আরো ক্ষেপে যায়। তারই জের ধরে গতকাল শনিবার বিকাল ৪টা থেকে রাত ৮টা পর্যন্ত দেশীয় অস্ত্র নিয়ে পৃথক হামলা চালিয়ে মনিরা বেগমের দোকানপাট,জুয়েল মিয়া ও মিজানুর মিয়ার বাড়িঘর ভাংচুর করে মালামাল লুট করে উপরের উল্লেখিত সন্ত্রাসীরা। হামলার সময় প্রতিবেশী নুরুল হক ও জয়নাল মিয়া এলাকার লোকজন নিয়ে সন্ত্রাসীদের বাঁধা দিলে সবার ওপর হামলা চালায়। প্রায় ৪ ঘন্টাব্যাপী সন্ত্রাসীদের পৃথক হামলার ঘটনায় ২নারীসহ মোট ৩৫জন আহত হয়।

এব্যাপারে দুধেরআউটা গ্রামের জিয়াউর রহমান জিয়া,মতি মিয়া,লুৎফুর মেম্বার,সাফিক মিয়া,জুয়েল মিয়াসহ আরো অনেকেই বলেন,সন্ত্রাসী ধন মিয়া,মল্লিক মিয়া,তাজুত আলী,এমএ আব্দুর রাজ্জাক ও আব্দুল হাইগংদের চোরাচালান ও চাঁদাবাজি বন্ধ করে তাদের অবৈধ সম্পদ ও টাকাসহ সরকারী রাস্তা উদ্ধার করার জন্য সংশ্লিস্ট প্রশাসনের উর্ধ্বতন কর্তৃপক্ষের সহযোগীতা কামনা করছি। তাহিরপুর থানার ওসি আতিকুর রহমান বলেন,এব্যাপারে লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc