Saturday 21st of September 2019 11:08:32 AM
Wednesday 11th of September 2019 06:22:20 PM

সুনামগঞ্জে শিশু ধর্ষনের দায়ে ২জনকে যাবজ্জীবন

আইন-আদালত, বিশেষ খবর, বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
সুনামগঞ্জে শিশু ধর্ষনের দায়ে ২জনকে যাবজ্জীবন

সুনামগঞ্জ প্রতিনিধিঃ সুনামগঞ্জের শিশু ধর্ষনের দায়ে ২জনকে যাবজ্জীবন কারাদন্ড দিয়েছে নারী ও শিশু নির্যাতন ট্র্যাইব্যুনাল আদালতের বিচারক মোঃ জাকির হোসেন। দন্ড প্রাপ্ত্যরা হলেন,দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পূর্ববীরগাওঁ ইউনিয়নের বীরগাঁও গ্রামের মৃত আছমত উল্ল্যাহর ছেলে আয়াকনুর ও মোঃ হানিফ মিয়ার ছেলে মোঃ শফিক।
বুধবার দুপুরে সুনামগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক জেলার দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পূর্ববীরগাওঁ ইউনিয়নের বীরগাঁও এলাকায় ২০০৯সালে শিশু ধর্ষন মামলায় রায় দেন।

এসময় রাষ্ট্রপক্ষের আইনজীবি ছিলেন ট্রাইব্যুনালের পাবলিক প্রসিকিউটর এড.নান্টু রায় ও আসামীপক্ষের আইনজীবি ছিলেন মোঃ আব্দুল হক ও জুবায়ের আহমদ।

মামলার বিবরণে জানা যায়,জেলার দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পূর্ববীরগাওঁ ইউনিয়নের বীরগাঁও গ্রামের মৃত আছমত উল্ল্যাহর ছেলে আয়াকনুর ও মোঃ হানিফ মিয়ার ছেলে মোঃ শফিক মিয়ারকে আসামী করে মামলাটি দায়ের করেন ধর্ষনের শিকার শিশুটির পিতা। ২০০৯সালের ২০জানুয়ারী ঐ শিশু ও তার এক বান্ধবী বিকেলে হাওরের নাগরার কান্দা ছন ক্ষেতে গোবর কুড়াতে গেলে আসামীরা ঐ শিশুটিকে ধর্ষন করে। আয়াকনুর ও শফিক মিলে দুজন তাদের ডেকে নাগরার কান্দা শুকনো খালের মধ্যে নিয়ে গিয়ে যায়। এসময় অপর ৮বছর বয়সী শিশুটি কান্নাকাটি শুরু করলে তাকে ছেড়ে দিয়ে ঐ শিশুটিকে দুজন মিলে পালাক্রমে ধর্ষন করে। দীর্ঘদিন তদন্ত শেষে পুলিশের তদন্তকারী কর্মকর্তা অভিযুক্তদের বিরুদ্ধে
ধর্ষনের আলামত প্রমাণিত হওয়ায় চার্জশীট দেয়। বুধবার আদালতের বিজ্ঞ বিচারক সকল সাক্ষ্য প্রমান পর্যালোচনা করেই এ রায় প্রদান করেন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc