Thursday 17th of October 2019 10:39:05 PM
Thursday 27th of February 2014 06:22:32 PM

সুনামগঞ্জে শান্তিপূর্ণ ভাবে ভোট গ্রহন শেষ গণনা চলছে

স্থানীয় সরকার ডেস্ক
আমার সিলেট ২৪.কম
সুনামগঞ্জে শান্তিপূর্ণ ভাবে ভোট গ্রহন শেষ গণনা চলছে

আমারসিলেট24ডটকম,২৭ফেব্রুয়ারীঃ সুনামগঞ্জ সদর ও দিরাই এ ২ উপজেলার মোট ১৪১টি কেন্দ্রে শান্তিপূর্ণ ভাবে  ভোট গ্রহন শেষ হয়েছে। এখন গণনার কাজ চলছে।আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টা থেকে ভোট গ্রহন শুরু হয়েএবং তা চলছে একটানা বিকেল ৪টা পর্যন্ত। ভোটাররা যাতে নিবিঘ্নে ভোট কেন্দ্রে গিয়ে ভোট দিতে পারেন এবং যে কোন ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে দুটি উপজেলার প্রতিটি কেন্দ্র ও আশপাশ এলাকায় সেনাবাহিনী, বিজিবি, র‌্যাব, পুলিশ ও আনসার সদস্য মোতায়েন করা হয়েছিল।
সকাল সাড়ে ৮টায় শহরের দারুল হাদিস তেঘরিয়া মাদ্রাসায় ভোট কেন্দ্রে ভোট দিয়েছেন বিএনপির সমর্থিত প্রার্থী টানা তিনবারের সদর উপজেলা চেয়ারম্যান দেওয়ান জয়নুল জাকেরীন ও ষোলঘর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ভোট দিয়েছেন আওয়ামী লীগের সমর্থিত প্রার্থী জুনেদ আহমদ ও শহরের নতুনপাড়া ভোট কেন্দ্রে ভোট দিয়েছেন আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী এডভোকেট মনীষ কান্তি দে মিন্টু এবং দিরাই উপজেলায় আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী আলতাব উদ্দিন সকাল ৯টায় নিজ গ্রাম চন্ডিপুর ভোট কেন্দ্রে ভোট দিয়েছেন।
সুনামগঞ্জের দুই উপজেলার ১৪১টি কেন্দ্রের মধ্যে ৭৮ টি কেন্দ্রকে ঝুঁকিপূর্ণ হিসেবে চিহ্নিত করে ঝুঁকিপূর্ণ কেন্দ্র গুলোতে অতিরিক্ত নিরাপত্তার ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। এই দুটি উপজেলায় চেয়ারম্যান পদে ৭ জন, ভাইস চেয়ারম্যান(পূরুষ) পদে ১২ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৯ জন প্রার্থী প্রতিদ্বন্ধীতা করছেন। সদর উপজেলাটি মোট ৯টি ইউনিয়ন ও ১টি পৌরসভা নিয়ে গঠিত। এ উপজেলায় মোট ভোটার ১ লক্ষ, ৬২ হাজার ৪৭৮জন এর মধ্যে পুরুষ ভোটার- ৮১হাজার, ১৭৭জন, মহিলা ভোটার ৮১হাজার, ৩০১জন। মোট কেন্দ্র ৬৭ টি।
অপরদিকে দিরাই উপজেলা মোট ৯ টি ইউনিয়ন ও ১ টি পৌরসভা নিয়ে গঠিত। এখানে  ভোটার সংখ্যা  ১লক্ষ ৫১হাজার ৫শত ১৯ জন।  এরমধ্যে পুরুষ ভেটার ৭৬ হাজার ৫২ জন এবং মহিলা ভেটার ৭৫ হাজার ৫১৯ জন। মোট ভোট কেন্দ্র ৭৪ টি।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc