Tuesday 25th of February 2020 07:03:24 PM
Monday 3rd of February 2020 02:06:38 AM

সুনামগঞ্জে বুলচান্দ উচ্চ বিদ্যালয়ে সভাপতি পদে সাংবাদিক আবেদ

শিক্ষা ডেস্ক
আমার সিলেট ২৪.কম
সুনামগঞ্জে বুলচান্দ উচ্চ বিদ্যালয়ে সভাপতি পদে সাংবাদিক আবেদ

সুনামগঞ্জ প্রতিনিধিঃ সুনামগঞ্জ শহরের ঐতিহ্যবাহী বুলচান্দ উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি পদে পূনরায় বেসরকারী স্যাটেলাইট টেলিভিশন আরটিভির স্টাফ রিপোর্টার ও দৈনিক আজকের সুনামগঞ্জের সম্পাদক প্রকাশক আবেদ মাহমুদ চৌধুরী আবেদ মাহমুদ চৌধুরী নির্বাচিত হয়েছেন। রোবরার বিকেল ৩টায় বিদ্যালয়ের অফিস কক্ষে উপজেলা শিক্ষা কর্মকর্তা ও বিদ্যালয় নির্বাচন পরিচালনা কমিটির নিযুক্ত প্রিজাইডিং কর্মকর্তা বাবু অশোক রঞ্জন পুরকায়স্থের সভাপত্বিতে ও প্রধান শিক্ষক নুরুল আবেদীনের পরিচালনায় এ নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে ২জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করেন।
প্রার্থীরা হচ্ছেন সাবেক নির্বাচিত সভাপতি আবেদ মাহমুদ চৌধুরী ও এহসান আহমেদ উজ্জল। নির্বাচনে ৯জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। এর মধ্যে আবেদ মাহমুদ চৌধুরী ৫ ভোট পেয়ে নির্বাচিত হন। তার প্রতিদ্বন্ধি এহসান আহমদ উজ্জল ৪ ভোট পেয়েছেন।
উল্লেখ্য যে গত ২৮ জানুয়ারি বিদ্যালয় পরিচালনা কমিটির অভিভাবক সদস্য ও শিক্ষক প্রতিনিধি নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে ৭টি পদের মধ্যে ৪ জন নির্বাচিত হয়েছেন। নির্বাচিত শিক্ষকদের মধ্যে মৌফিদা হাসান ১৪ ভোট পেয়ে প্রথম স্থান অধিকার করেন এবং ১১টি ভোট পেয়ে দ্বিতীয়স্থান অধিকার করেন বুলচান্দ স্কুলের সিনিয়র শিক্ষক মোঃ রুহুল আমীন মাষ্টার ও মহিলা শিক্ষক সদস্য নির্বাচিত হয়েছেন সহকারী শিক্ষিকা সাবিত্রি ভট্রাচার্য্য। এছাড়া অভিভাবকদের মধ্যে ৭জন প্রতিদ্বন্ধীর মধ্যে ৪ জন নির্বাচিত হন। এদের মধ্যে মোঃ কামরুল হাসান ৪৪টি ভোট পেয়ে প্রথম স্থান অধিকার করেন, মোঃ জমির আলী ৩৯ ভোট পেয়ে দ্বিতীয়,মোঃ কফিল উদ্দিন ৩৬ ভোট পেয়ে তৃতীয় স্থান ও মোঃ আব্দুল মজিদ ২৪ ভোট পেয়ে চতুর্থস্থান অধিকার করেন। বিনা প্রতিদ্বন্দীতায় সংরক্ষিত মহিলা অভিভাবক সদস্য পদে রীনা আক্তার নির্বাচিত হয়েছেন। নির্বাচনে প্রিজাইডিং অফিসার হিসেবে দায়িত্ব পালন করেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার অশোক রঞ্জন পুরকায়স্থ।

সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc