Thursday 18th of July 2019 03:26:26 PM
Saturday 6th of July 2019 05:58:18 PM

সুনামগঞ্জে প্রেমিকযুগল পলাতক,কারাগারে ছেলের মা

অপরাধ জগত, বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
সুনামগঞ্জে প্রেমিকযুগল পলাতক,কারাগারে ছেলের মা

সুনামগঞ্জ প্রতিনিধিঃ প্রেম মানে না কোন র্ধম,বর্ন ছেলে মুসলিম আর মেয়ে হিন্দু হওয়ায় পরিবার কিংবা সমাজ এ সর্ম্পক মেনে নিবে না এমন আশঙ্কায় সুখের ঘর বাঁধতে বাড়ি ছেড়ে পালিয়ে যায় অজানা উদ্যোশে। এঘটনায় মেয়ের বাবা মনু বিশ্বাস বাদি হয়ে জগন্নাথপুর থানায় একটি অপহরণ মামলা দায়ের ক ছেলেররেন। যার প্রেক্ষিতে ছেলেকে সহযোগিতার করার অভিযোগে গত ২৩জুন রাতে ছেলের মা দিলারা বেগমকে পুলিশ আটক করে সুনামগঞ্জ আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠায়। তিনি এখন কারাগারে রয়েছেন।
ঘটনাটি গঠেছে জেলার জগন্নাথপুর উপজেলার পাইলগাঁও ইউনিয়নের প্রত্যন্ত অ ল পাইলগাঁও দক্ষিণপাড়া গ্রামে গত ২২জুন রাতে।
স্থানীয় এলাকাবাসী সুত্রে জানাযায়,উপজেলার পাইলগাঁও ইউনিয়নের প্রত্যন্ত অ ল পাইলগাঁও দক্ষিণপাড়া গ্রামের মনু বিশ্বাসের স্কুল পড়–য়া মেয়ে ৭ম শ্রেনীর ছাত্রীর(১৪)সঙ্গে একই এলাকার পূর্বপাড়া গ্রামের দরিদ্র সামরস মিয়ার ছেলে জমির আলীর(২২)র্দীঘদিন ধরে প্রেমের সর্ম্পক চলছিল। ছেলে মুসলিম আর মেয়ে হিন্দু হওয়ায় পরিবার কিংবা সমাজ এ সর্ম্পক মেনে নিবে না এমন আশঙ্কায় গত ২২জুন রাতে সুখের ঘর বাঁধতে তারা বাড়ি ছেড়ে পালিয়ে যায় অজানা উদ্যোশে। এঘটনায় মেয়ের বাবা মনু বিশ্বাস বাদি হয়ে জগন্নাথপুর থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন। যার প্রেক্ষিতে ছেলেকে সহযোগিতার করার অভিযোগে গত ২৩জুন রাতে ছেলের মা দিলারা বেগমকে পুলিশ আটক করে সুনামগঞ্জ আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠায় পুলিশ।

মামলার তদন্তকারী কর্মকর্তা জগন্নাথপুর থানার এসআই কবির উদ্দিন জানান,মামলার প্রেক্ষিতে আমরা স্কুলছাত্রীকে উদ্ধার ও অপহরণকারীকে ধরতে অভিযান চলছে। আশা করছি খুব তারাতারি ধরা পড়বে। প্রেম নাকি অপহরণ এটি বুঝা যাবে মেয়ে ও চেলেটি উদ্ধারের পর। ছেলেকে সহযোগিতা করার অভিযোগ তাঁর মাকে আমরা গ্রেফতার করে কারাগারে পাঠানো হয়েছে। তিনি এখনও জেল হাজতে রয়েছেন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc